scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

শুটিংয়ের পর কীভাবে সময় কাটান ফতিমা?

দিনের শেষে নিজের মতো সময় কাটানোর জন্য বেশকিছু করতে হয়না দঙ্গল গার্লকে। শুটিংয়ের পর চিত্ত বিনোদনের নানা উপায় তৈরি ফতিমা সানা শেখের।

শুটিংয়ের পর কীভাবে সময় কাটান ফতিমা?
ফতিমা সানা শেখ।

শুটিং থাকুক বা নাই থাকুক, অবসরের সময়টা কাটানো হয়ে ওঠেনা ফতিমা সানা শেখের। তিনি বলেছেন, ”আমি ভীষণ হাইপার হয়ে যাই।” আর সে কারণেই শুটিং ফ্লোরের হইচই তাঁর চঞ্চলতা বাড়িয়ে দেয়। তাই দিনের শেষে দঙ্গল গার্লের সবথেকে প্রয়োজনীয় হল ”বাড়ির খাবার”, যা তাঁকে শান্ত করে।

দিনের শেষে নিজের মতো সময় কাটানোর জন্য বেশকিছু করতে হয়না দঙ্গল গার্লকে। শুটিংয়ের পর চিত্ত বিনোদনের নানা উপায় তৈরি ফতিমা সানা শেখের। ফতিমার কথায়, ”বিশ্রাম বা মনকে শান্ত করার জন্য বাড়ির থেকে ভাল জায়গা নেই। বাড়ির খাবার খাই, বই পড়ি এবং পরিবারের সঙ্গে সময় কাটাই।”

 

View this post on Instagram

 

Dekho meri maa kitni kush dikh rahi hai, mujhe rota hua dekh ke. ???? hate padhai

A post shared by Fatima Sana Shaikh (@fatimasanashaikh) on

আরও পড়ুন, অরিজিতের কণ্ঠে ধরা দিল অনসূয়া-নাইজেলের আবেগ

অনুরাগ বসুর ছবির কারণেই ফতিমার তারিখ ফাঁকা নেই। সইফ আলি খানের সঙ্গে ‘ভূত পুলিশ’। এছাড়াও নানা কাজ করছেন তিনি। তবে এতকিছুর মধ্যেও নিজের একান্ত নিজের জানলার পাশে বসে, বলিউডের ক্লাসিক গান শোনার সময় ঠিক বের করে নেন অভিনেত্রী। ফতিমা বলেন, ”আমি কখনও রিল্যাক্স করিনা কিন্তু প্রত্যেকদিন ঘুম থেকে ওঠার পর, পুরোন বলিউড গান শুনি, কফি তৈরি করে জানলার পাশে বসি।”

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Home cooked meal helps fatima sana shaikh unwind