scorecardresearch

‘শ্বশুর ঘরে ঢুকে যৌন হেনস্তা করত’, বিস্ফোরক হানি সিংয়ের স্ত্রী শালিনী

একাধিক মহিলার সঙ্গে হানি সিংয়ের যৌনসম্পর্ক ছিল বলেও দাবি শালিনীর।

‘শ্বশুর ঘরে ঢুকে যৌন হেনস্তা করত’, বিস্ফোরক হানি সিংয়ের স্ত্রী শালিনী
বধূ নির্যাতনের মামলা নিয়ে মুখ খুললেন হানি সিং

দিন কয়েক আগেই হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছিলেন স্ত্রী শালিনী তলওয়ার। গত মঙ্গলবার দিল্লির তিস হাজারি আদালতে সেই অভিযোগের ভিত্তিতে মামলাও দায়ের হয়েছে হানি সিংয়ের বিরুদ্ধে। এরমাঝেই আরও বিস্ফোরক অভিযোগ তুললেন জনপ্রিয় ব়্যাপারের স্ত্রী। তাঁর দাবি, একবার হানির বাবা নাকি মত্ত অবস্থায় তাঁদের বেডরুমে ঢুকেছিলেন। যখন শালিনী পোশাক পরিবর্তন করছিলেন। বেরিয়ে যেতে বললেও শ্বশুর সেদিকে কর্ণপাত তো করেনইনি, উল্টে বউমাকে যৌন হেনস্তা করেছেন।

পাশাপাশি, হানি সিংয়ের মা এবং বোনের বিরুদ্ধেও শারীরিক ও মানসিকভাবে হেনস্তার অভিযোগ তুলেছেন শালিনী তলওয়ার। গায়কের স্ত্রীর অভিযোগ, ২০১১ সালে মরিশাসে হানিমুন করতে গিয়েই স্বামীর আচরণে পরিবর্তন লক্ষ্য করেন শালিনী। এপ্রসঙ্গে তাঁকে জিজ্ঞেস করলে রেগে গিয়ে স্ত্রীকে বিছানায় ছুঁড়ে ফেলে দেন হানি সিং। বলেন, “আমি বিয়ে করতে চাইনি। তোমাকে কথা দিয়েছিলাম বলেই বিয়ে করতে হয়েছে।”

[আরও পড়ুন: জল-কাদায় খালি পায়ে বন্যা দুর্গতদের পাশে দেব, মানবিক সাংসদকে কুর্নিশ নেটদুনিয়ার]

একাধিক মহিলার সঙ্গে হানি সিংয়ের যৌনসম্পর্ক ছিল বলেও দাবি শালিনীর। এমন আপত্তিকর ছবিও হাতে পেয়েছেন বলে দাবি তাঁর। তিনি যে বিবাহিত সেকথাও লুকিয়ে রাখতেন হানি সিং। বিয়ের ছবি ফাঁস হয়ে যাওয়ায় স্ত্রীয়ের উপর শারীরিক নির্যাতন করেছিলেন বলেও অভিযোগ।

স্ত্রী শালিনী তলওয়ারের মূল অভিযোগ, তিনি গার্হস্থ্য হিংসা, যৌন হেনস্তা ও সম্পত্তি বঞ্চনার শিকার। যার ভিত্তিতে হানি সিংয়ের বিরুদ্ধে আদালতে মামলাও দায়ের করেছেন তিনি। সংশ্লিষ্ট মামলার দায়েই আগামী ২৮ আগস্টের মধ্যে গায়ককে আদালতে হাজিরা দিতে হবে। এমনটাই নির্দেশ চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটের।

উল্লেখ্য, বছরখানেক আগে এক রিয়ালিটি শোয়ের মঞ্চে স্ত্রী শালিনী তলওয়ারের কথা প্রকাশ্যে এনেছিলেন হানি সিং। যা অনেককেই অবাক করে দিয়েছিল। তার আগে পর্যন্ত কেউই জানতেন না যে তিনি বিবাহিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Honey singh wife alleges that she was assaulted by father in law