বড় খবর

জল-কাদায় খালি পায়ে বন্যা দুর্গতদের পাশে দেব, মানবিক সাংসদকে কুর্নিশ নেটদুনিয়ার

জল-কাদার মধ্যে জুতো খুলে খালি পায়েই ঘুরছেন টলিউড সুপারস্টার দেব।

TMC MP Dev, Dev visits Ghatal, Ghatal flood, tollywood, ঘাটালে সাংসদ দেব, দেব, bengali News today
ঘাটালে দেব

বুধবার বন্যা বিধ্বস্ত ঘাটাল (Ghatal) পরিদর্শনে গিয়েছিলেন দেব (Dev)। ত্রাণ সামগ্রী বিলি করার পাশাপাশি দুর্গতদের সঙ্গে আলাদা করে কথাও বলেন তৃণমূলের তারকা সাংসদ। নিজস্ব সংসদীয় এলাকার বিষয়ে আগাগোড়াই কড়া নজর দেবের। এবারও তার অন্যথা হল না। তবে এসবের মাঝেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় সাংসদের এক ছবি। যেখানে দেবকে দেখা গিয়েছে খালি পায়ে বন্যাবিধ্বস্ত গ্রামের বাড়ি বাড়ি ঘুরে সেখানকার বাসিন্দাদের সঙ্গে কথা বলতে। এই কঠিন পরিস্থিতিতে তাঁদেরকে আশ্বাস জোগাতে। আর সাংসদ দেবের এমন মানবিকতাতেই মুগ্ধ নেটজনতারা।

তারকাসুলভ আচরণ অতীত। জল-কাদার মধ্যে জুতো খুলে খালি পায়েই ঘুরছেন টলিউড সুপারস্টার দেব। কথা বলছেন সেখানকার মানুষদের সঙ্গে। শুনছেন তাঁদের অভাব-অভিযোগ। সাংসদ দেবের এমন মানবিক অবতার অবশ্য অতিমারী পর্বেও দেখেছেন অনুরাগীরা। তবে ঘাটালের এই ছবি দেখে আবারও নতুন করে তারকা-সাংসদের প্রশংশায় পঞ্চমুখ নেটিজেনরা।

[আরও পড়ুন: আর লুকোচুরি নয়! এবার প্রকাশ্যেই অন্তঃসত্ত্বা নুসরতকে নিয়ে ‘লাঞ্চ-ডেটে’ যশ]

প্রসঙ্গত, এদিন নৌকো করেই ঘাটালের বন্যাবিধ্বস্ত এলাকায় পৌঁছন দেব। ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কেন্দ্রের উদ্দেশে তোপ দাগতেও শোনা যায় তাঁকে। জলমগ্ন এলাকায় পরিস্থিতি খতিয়ে দেখে সাংসদের সাফ মন্তব্য, “মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন না প্রধানমন্ত্রী হচ্ছেন, ততদিন মনে হয় না ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত হবে। তাই এই প্ল্যান পাস করতে ভোট দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কেই প্রধানমন্ত্রী করতে হবে।”

মোদী সরকারের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিতে দেখা যায় দেবকে। বলেন, “ভোটের আগে এসে অনেকেই বলেছিল, সোনার বাংলা গড়ব। এই করব, সেই করব। কিন্তু ভোটের পর আর কারও হদিশ পাওয়া যাচ্ছে না। এতদিন ধরে এত চিঠি দেওয়ার পরও যদি কারও ঘুম না ভাঙে, শুধু নির্বাচনের সময় রাজ্যে এসে বড় বড় কথা বলে চলে যান। সেটা দুঃখজনক!” আক্ষেপ সাংসদ-অভিনেতার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp dev visits flood effected ghatal

Next Story
মধুচক্র, মাদক কারবার চালানোর অভিযোগ! অভিনেত্রীর বাড়িতে হানা পুলিশেরBangladeshi actress Pori Moni, Pori Moni, পরিমণী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com