বড় খবর

ভূমি পেডনেকরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন যিশু

ফের বলিউডে যিশু সেনগুপ্ত। হরর ফিল্ম ‘দুর্গাবতী’-তে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অভিনেতা। অক্ষয় কুমারের প্রযোজনায় সম্প্রতি শুরু হয়েছে এই ছবির শুটিং।

durgavati
ইতিমধ্যেই শুটিং শুরু হয়েছে 'দুর্গাবতী'-র।

টলিউডের পাশাপাশি বলিউডেও সাবলীল যিশু সেনগুপ্ত। একের পর এক প্রজেক্টে কাজ করে চলেছেন তিনি। এবারে ভূমি পেডনেকরের সঙ্গে কাজ করছেন তিনি। হরর ফিল্ম ‘দুর্গাবতী’-তে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন যিশু। অক্ষয় কুমারের প্রযোজনায় সম্প্রতি শুরু হয়েছে এই ছবির শুটিং।

তেলুগু হরর ছবি ‘ভাগামাথি’-র হিন্দি রিমেক পরিচালক জি অশোকের ‘দুর্গাবতী’। অনুষ্কা শেট্টি অভিনীত এই ছবি দক্ষিণে বেশ জনপ্রিয়। শুটিং শুরু হওয়ার খবর সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানান দিয়েছেন অভিনেতারাই।

আরও পড়ুন, অতৃপ্ত আত্মা নিয়ে বাংলা ওয়েব সিরিজে সৌমন-চাঁদনি-অনন্যা

 

View this post on Instagram

 

#Durgavati #newbeginnings 2020 @abundantiaent @ivikramix @akshaykumar @tseriesfilms @tseries.official #Ashok #capeofgoodfilms

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

আরও পড়ুন, ‘আসমানি ভোর’-এ পার্নো-কৌশিকের সাদামাটা প্রেম

তবে কেবলমাত্র ‘দুর্গাবতী’ নয়, সদ্য শেষ করেছেন মহেশ ভাটের পরিচালনায় ‘সড়ক টু’-এর শুটিং। বিদ্যা বালানের সঙ্গে ‘শকুন্তলা দেবী’- ও মুক্তি পাবে সামনে। ছবিতে বিদ্যা বালান অর্থাৎ শকুন্তলা দেবীর স্বামী পরিতোষ বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে যিশু।

তবে কেবল বলিউড নয়, দক্ষিণী ছবির দুনিয়াতেও প্রবেশ করেছেন যিশু। এনটিআরের বায়োপিক তাঁর প্রথম দক্ষিণী ছবি। এবার ‘অশ্বথামা’ দিয়ে তেলুগু ইন্ডাস্ট্রিতেও জমিয়ে পা রাখতে চলেছেন অভিনেতা। হিন্দিতে ‘সড়ক টু’, ‘শকুন্তলা দেবী’ ছাড়াও শোনা যাচ্ছে ‘দেবিদাস ঠাকুর’-এ দেখা যাবে যিশু সেনগুপ্তকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jisshu sengupta joins bhumi pednekar in horor film durgavati

Next Story
সংক্রমণ ছিলই, চিকিৎসা চলছে: ঋষি কাপুরrishi kapoor
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com