scorecardresearch

বড় খবর

‘মহাকাল’ নাম নিয়ে ভয়ঙ্কর বিতর্ক! হৃতিকের বিজ্ঞাপন তুলল Zomato

হৃত্বিকের এহেন কাণ্ডে চরম ক্ষুব্ধ মহাদেব ভক্তরা

‘মহাকাল’ নাম নিয়ে ভয়ঙ্কর বিতর্ক! হৃতিকের বিজ্ঞাপন তুলল Zomato
মহাকালকে নিয়ে বিপাকে অভিনেতা

কাঠগড়ায় zomato এবং হৃত্বিক রোশন। এবার খোদ মহাকালের প্রকোপে পড়েছেন হৃত্বিক ( Hrithik Roshan )? কিন্তু কী এমন হল অভিনেতার? zomato-র অ্যাম্বাসডার হিসেবে পরিচিত মুখ হৃত্বিক। এর আগেও নানান জায়গার সাপেক্ষে zomato-র হয়ে বিজ্ঞাপন দিয়েছেন, তবে এবার মহাকালকে উদ্দেশ্য করতেই তাঁকে ছেঁকে ধরেছেন শিব ভক্তরা।

zomato-র বিজ্ঞাপনে মাঝে মধ্যেই বলতে শোনা যায় হৃত্বিক-কে, এই জায়গায় আছি, তাই এখান থেকে খাবার আনিয়ে নিলাম। আর এবারও সেই একই কাজ করলেন, বললেন থালি খেতে ইচ্ছে হয়েছে তাই, ‘মহাকাল’ থেকে আনিয়ে নিলাম। আর এটি নজরে আসতেই রীতিমতো ক্ষেপে আগুন মহাকাল ভক্তরা এবং উজ্জয়নের পণ্ডিতরা। হিন্দু জাগ্রুতির তরফে পোস্টও করা হয়েছিল, মহাকাল কোনও চাকর নন, যেই চায় তাঁকে উনি খাবার ডেলিভারি করেন না। উনি ভগবান, যার আমরা আরাধনা করি। zomato-কে ধিক্কার! আপনারা কী অন্য কোনও ধর্মকে আঘাত করে এহেন কাজ করতে পারবেন? এত সাহস আছে আপনাদের?

আরও পড়ুন [ মা হওয়া স্বার্থপরের মত সিদ্ধান্ত! সন্তান জন্মের পরেই এ কী বললেন সোনম? ]

মহাদেবের প্রতি এই মন্তব্য সঠিক নয়। এতে আরাধ্য দেবতাকে অপমান করা হয়েছে বলেই দাবি তাঁদের। আর এই বিষয় নজরে আসতেই, জোর হাতে ক্ষমা চাইলেন zomato! কী বললেন তাঁরা? তাঁদের বক্তব্য, হৃত্বিক যে মহাকালের কথা বলেছেন সেটি আদতেই একটি রেস্টুরেন্ট। উজ্জয়নে এই দোকানের থালি খুব জনপ্রিয়। মহাকাল রেস্টুরেন্ট থেকে আমাদের সবথেকে বেশি অর্ডার হয়। যে ভিডিওর মাধ্যমে ক্যাম্পেইন করা হয়, সেটি প্যান ইন্ডিয়া অনুযায়ী। সেখানে দেশের শ্রেষ্ঠ রেস্তরাঁ- গুলিকে বেছে নেওয়া হয়। আর উজ্জয়নের ক্ষেত্রে মহাকাল রেস্টুরেন্টকে সেই কারণেই বেছে নেওয়া হয়েছিল।

এখানেই শেষ নয়! তাঁরা গভীর শোক প্রকাশ করেছেন সম্পূর্ণ ঘটনায়। বক্তব্য, আমরা আপনাদের বিশ্বাস এবং অনুভূতিকে শ্রদ্ধা করি। আমরা ক্ষমা প্রার্থনা করছি। এই বিজ্ঞাপনের মাধ্যমে আপনাদের আঘাত করার ইচ্ছে একেবারেই ছিল না। মহাদেবের ভক্তরা, যথারীতি এই ঘটনায় খুবই শোকাহত। এখন এই বিজ্ঞাপন আদৌ চলে কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan accused to zomato ad saying order thali from mahakal