scorecardresearch

বড় খবর

‘একদম ধাক্কা দিবি না…’, ভক্তের ওপর চিৎকার করে উঠলেন হৃতিক! দেখুন ভিডিও

হঠাৎ কেনই বা রেগে গেলেন অভিনেতা?

‘একদম ধাক্কা দিবি না…’, ভক্তের ওপর চিৎকার করে উঠলেন হৃতিক! দেখুন ভিডিও
কেন রেগে গেলেন গ্রীক গড?

সিনেমা দেখতে গিয়ে মেজাজ হারালেন হৃতিক রোশন। রীতিমতো রেগে আগুন অভিনেতা। কী এমন হল যার কারণে অনুরাগীর ওপর তীক্ষ্ণ দৃষ্টি নিক্ষেপ করলেন গ্রীক গড?

ফ্যানদের সঙ্গে তারকাদের মুহূর্ত যেমন নজর কাড়ে ঠিক তেমনই বেশ কিছু বিবাদ মুশকিলেও ফেলে দুই পক্ষকে। এমনই এক মুহূর্তের শিকার হলেন হৃতিক এবং তার দুই পুত্র। সিনেমার স্ক্রিনিং থেকে বেরিয়েই চূড়ান্ত ভিড়। তাকে দেখেই ঘিরে ধরেন অনুরাগীরা এবং পাপারাজ্জিরা। কিন্তু কী এমন ঘটল যে রেগে আগুন অভিনেতা? ভিডিওয় দেখা যাচ্ছে, তাকে তো বটেই বরং তার দুই ছেলেকেও ধাক্কা দিচ্ছেন এক অনুরাগী। আর এতেই ক্ষেপে গেলেন হৃতিক।

আরও পড়ুন [ লম্বা চুল, স্থির দৃষ্টি…চেনা দায় অঙ্কুশকে, ‘মির্জা’র টিজারে তোলপাড়! ]

সোজা বলে ওঠেন, ধাক্কা দিচ্ছ কেন? কী করছ এটা তুমি? দুই ছেলেকে আগলে রাখতেই এহেন মন্তব্য করেন হৃতিক। যদিও এই কথা শুনেও বিন্দুমাত্র হেলদোল নেই সেই ভক্তর। আবারও জোর করে হৃতিকের সামনে গিয়ে ছবি তুলতে যায় সে। আর এতেই আরও রেগে গেলেন হৃতিক। তবে হৃতিকের এহেন আচরণকে সমর্থনও করেছেন তার ভক্তরা। হৃতিকের ছেলেদের কেন হ্যারাস করা হচ্ছে, সোশ্যাল মিডিয়ায় আওয়াজ তুললেন তারা। তারকার সঙ্গে ছবি তুলবেন ঠিক আছে তবে বাচ্চাদের অথবা পরিবারকে কেন এসবের মধ্যে টানবেন।

পাপারাজ্জিদের সঙ্গে অথবা ফ্যানদের এহেন আচরণে এর আগেও ক্ষোভে ফেটে পড়েছিলেন অনেক তারকারাই। কিছুদিন আগেও শাহরুখ তার দুই ছেলেকে নিয়ে বিমানবন্দরে নামলে, এক ভক্ত ছবি তুলতে যান। পাশে আব্রাহাম থাকাতেই তাকে রেগে গিয়ে সরিয়ে দেন শাহরুখ। যদিও বা সেই মুহূর্তে সামলেছিলেন বড় ছেলে আরিয়ান। তারও কিছুদিন আগে সারা আলি খান রীতিমতো রেগেছিলেন পাপারাজ্জিদের ওপর। অভিযোগ এনেছিলেন, ধাক্কা দিয়েছেন তাঁরা। ছবি না তুলেই বেরিয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বিক্রম বেধা ছবিতে কাজ করেছেন হৃতিক। আগামীতে ফাইটার ছবিতে তাকে দেখা যাবে। হাতে এখন অনেক কাজ, বেজায় ব্যস্ত হৃতিক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan angry on fan after he pushes his son