পুরসভার কর্মীদের জন্য N95 মাস্ক কিনলেন হৃতিক রোশন

গ্রেটার মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের কর্মী এবং অন্যান্য কর্মচারীদের জন্য N95 ও FFP3 মাস্ক কিনলেন হৃতিক রোশন। করোনা আতঙ্কের মধ্যেই কাজ করে চলেছেন তারা।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Mumbai  Updated: March 27, 2020, 09:52:36 AM

বলিউড তারকা হৃতিক রোশন গ্রেটার মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের কর্মী এবং অন্যান্য কর্মচারীদের জন্য N95 ও FFP3 মাস্ক কিনলেন। করোনা আতঙ্কের লকডাউনে পুরো দেশ, তার মধ্যেই অনলস কাজ করে চলেছেন এই মানুষগুলো।

এদিন টুইট করে কৃশ-২ অভিনেতা বলেন, ”এই রকম পরিস্থিতিতে বেশ কিছু মানুষ আমাদের অপরিহার্য অঙ্গ হিসাবে কাজ করে চলেছে। তাদের সুরক্ষার জন্য যতটা পারা যায় সাহায্য করা। আমাদের BMC কর্মীদের জন্য N95 ও FFP3 মাস্ক কিনেছি…। মহারাষ্ট্র সরকার আমায় এই সুযোগটুকু দিয়েছেন সে কারণে ধন্যবাদ। নিজের সামর্থ অনুযায়ী সাহায্য করুন”।

আরও পড়ুন, করোনার থেকেও আরও বড় সমস্যার কথা জানালেন অপর্ণা সেন

দু-দিন আগে, অভিনেতা টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন, সেখানে সাধারণ মানুষদের সামাজিক দুরত্ব বজায় রাখার অনুরোধ করেছেন। করোনাভাইরাসকে আটকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথাও জানান।

আরও একবার ওয়ার অভিনেতা বলেন, ”বন্ধুরা, আমাদের জীবনে কঠিন সময় এসেছে। করোনাভাইরাস অতি দ্রুত ছড়াচ্ছে এবং এটাই সত্যি ও বাস্তব যে আমাদের এটা আটকানোর কোনও পথ নেই। শুধুমাত্র কয়েকটি নিয়ম মেনে করোনার প্রার্দুভাব আটকানোর চেষ্টা করতে পারি। প্রথমত, নিজের হাত ও নিজেকে পরিস্কার রাখুন। প্রতি ঘন্টায় সাবান দিয়ে হাত ধুতে থাকুন। মহামারী আটকানোর এটাই সবথেকে সহজ রাস্তা”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hrithik roshan buys n95 masks for bmc workers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X