হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

প্রখ্যাত শরীরচর্চা কেন্দ্রের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিক রোশন। এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন এক উপভোক্তা। জিমের বিরুদ্ধে ক্ষোভের দায়ভার পড়ল নায়কের উপর।

By: Mumbai  Updated: July 5, 2019, 11:30:46 AM

একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন অভিনেতা। একটি প্রখ্যাত শরীরচর্চা কেন্দ্রের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিক রোশন। এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন এক উপভোক্তা। জিমের বিরুদ্ধে ক্ষোভের দায়ভার পড়ল নায়কের উপর। কথা দিয়ে সেই মানের পরিষেবা না দেওয়ায় কোম্পানিকে নিয়ে খুশি ছিলেন না সেই উপভোক্তা। তিনি হৃতিকে রোশনের বিজ্ঞাপন দেখেই জিমে ভর্তি হন।

অভিযোগকারীর দাবি, প্রতিদিনের শরীরচর্চার বিষয়টায় নজর দেওয়া হয় না। কিন্তু নির্দিষ্ট কিছু উপভোক্তা ছাড়া কাওকে সেভাবে গাইড করা হয় না। তবে জিম কোম্পানির থেকে জানানো হয়েছে, তারা প্রত্যেকটি মানুষকেই সমান গুরুত্ব দিয়ে থাকেন। ওই ব্যক্তির অভিযোগ ভিত্তিহীন এবং তিনি অনৈতিকভাবে হৃতিক রোশনকে বিষয়টির মধ্যে টানছেন।

আরও পড়ুন, বিরুষ্কার একান্ত মূহুর্তরা ফ্রেমবন্দি

বেঙ্গালুরুর একটি ফিটনেস চেইনের মধ্যেই পড়ে এই কাল্ট.ফিট ব্র্যান্ড। ২২ জুন জনৈক ওই ব্যক্তি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন এবং তাতে জানান, ”২০১৮র ডিসেম্বরে তিনি এই ফিটনেস সেন্টারে এনরোল করেন ১৭, ৪৯০টাকার বিনিময়ে। এটা মোট আট মাসের ক্লাস, কিন্তু তিনি প্রতারিত হন। প্রতিদিন নাকি তিনি ওয়ার্কআউট সেশন পেতেন না।”

পুলিশ অফিসার এস লক্ষ্মী নারায়ণ বলেন, ”ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা) ও ৪০৬ (বিশ্বাসভঙ্গ) ধারায় ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিক রোশন ও কোম্পানির তিনজন অফিসিয়ালের বিরুদ্ধে অভিযোগ নেওয়া হয়েছে।”

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hrithik roshan named in cheating case filed against fitness chain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X