বিরুষ্কার একান্ত মূহুর্তরা ফ্রেমবন্দি

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ চলছে। তবুও এই ব্যস্ততার মধ্যে স্ত্রীয়ের জন্য সময় বার করলেন ভারত অধিনায়ক। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে সোশাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার ছবি।

By: Mumbai  Updated: July 4, 2019, 11:02:51 AM

শেষমেষ নিজেদের জন্য সময় বার করে লন্ডনে দেখা করতে পারলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ব্যস্ত শিডিউল থেকে সময় করে স্ত্রীয়ের সঙ্গে ফোটোশুটে মজলেন ভারতীয় স্কিপার। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে সোশাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার ছবি। মুখের বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুললেন লাভবার্ডস। বিরাটের সঙ্গে ছবি পোস্ট করে অনুষ্কার ক্যাপশন, ‘সিল দ্য সিলি মোমেন্টস’।

বিশ্বকাপে ভারত সেমিফাইনালে পৌঁছে যাওয়ায় কিছুটা স্বস্তিতে ভারতের ক্যাপ্টেন। সে কারণেই তাঁকেও দেখা গেল অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করতে। ক্যাপশনে আরও একবার মনে করালেন তারা স্বামী-স্ত্রী।

 

View this post on Instagram

 

Seal the silly moments ❣️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

 

View this post on Instagram

 

Mr and Mrs ????❤

A post shared by Virat Kohli (@virat.kohli) on

আরও পড়ুন, ‘বলিউডের পুরুষরা ভয় পাচ্ছেন’, মন্তব্য মল্লিকার

কিছুদিন আগেই বিরাটের ইনস্টাগ্রাম পোস্ট মানুষের মন জয় করেছে। বৃহস্পতিবার বার্মিংহ্যামে এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে ভারত-বাংলাদেশ ম্যাচে বছর ৮৭-র এক মহিলা ফ্যানই যাবতীয় লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। গলায় তেরঙা স্কার্ফ ঝুলিয়ে আর গালে তেরঙা আঁকিয়ে গ্যালারিতে বিরাটদের জন্য গলা ফাটাচ্ছিলেন চারুলতা।

তবে ‘জিরো’র পর নতুন কোন প্রজেক্টের কথা ঘোষণা করেননি। তবে সামনেই তাঁর প্রযোজনা সংস্থা নতুন ছবির শুটিং শুরু করেছে। যেখানে আরও একবার দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli took out time from his busy schedule for wife anushka sharma

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং