scorecardresearch

বড় খবর

রহস্যময়ীর সঙ্গে ডিনার ডেটে হৃতিক! সুজানকে ভুলে প্রেম করছেন অভিনেতা? দেখুন ভিডিও

ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল তুঙ্গে।

Hrithik Roshan, Hrithik Roshan viral video, Hrithik Roshan in relationship, হৃতিক রোশন, bengali news today
হৃতিক রোশন

সম্প্রতি বলিউডে কান পাতলেই সুজান খানের (Sussanne Khan) প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। প্রাক্তন স্ত্রী’র নতুন সম্পর্কে জড়ানোর খবরের মাঝেই এবার হৃতিক রোশনকে (Hrithik Roshan) দেখা গেল এক রহস্যময়ী নারীর সঙ্গে। তাও আবার ডিনার ডেটে। পাপ্পারাজিদের লেন্সবন্দি সেই মুহূর্ত নিয়ে এখন নেটদুনিয়ায় শোরগোল। চর্চারও অন্ত নেই। মাস্কে ঢাকা মুখ। রহস্যময়ী নারীর হাতে হাত। গাড়ির দরজা খুলে দেওয়া। কিছুই নজর এড়াল না! অতঃপর অনুরাগীরা প্রশ্ন তুলেছেন, তাহলে কি হৃতিক রোশন আবার নতুন করে প্রেমে পড়লেন?

প্রসঙ্গত, ২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর কঙ্গনা রানাউতের সঙ্গে হৃতিক রোশনের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। পরে অবশ্য অভিনেত্রী নিজেও বিস্ফোরক অভিযোগ তুলে আইনের দ্বারস্থ হয়েছিলেন। তবে তার মাঝেও প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে অভিনেতার বন্ধুত্ব অটুট থেকেছে। এখনও হৃতিকের বাড়ির যে কোনও অনুষ্ঠানে সাদরে তাঁকে দেখা যায়। দুই তারকা অবশ্য আগেই স্বীকার করে নিয়েছেন যে, সন্তানদের জন্যই তাঁরা একে-অপরের সঙ্গে বন্ধুত্ব রেখেছেন। এর মাঝেই সুজানের সঙ্গে একাধিক পুরুষের নাম জড়িয়েছে। এবার হৃতিককে দেখা গেল এক মহিলার হাত ধরে রেস্তরাঁ থেকে বেরতে।

[আরও পড়ুন: সলমনের Dance With Me গানে পা মেলালেন মিঠুন, শাহরুখ, আমির খানরাও! দেখুন]

শুক্রবার রাতে বান্দ্রার এক রেস্তরাঁয় ওই মহিলার সঙ্গে নৈশভোজ সারতে গিয়েছিলেন হৃতিক। তখন থেকেই তক্কে-তক্কে ছিলেন পাপ্পারাজিরা। সেখান থেকে যখন বেরন অভিনেতা। দেখা যায়, মুখে মাস্ক পরা এক মহিলার হাত ধরে বেরচ্ছেন তিনি। তবে পাপ্পারাজিদের দেখে বিন্দুমাত্র বিরক্ত হননি। এমনকী, ওই মহিলার হাতও ছেড়ে দেননি। প্রত্যক্ষদর্শীদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদনও জানিয়েছেন।

কিন্তু কে এই রহস্যময়ী? নেটদুনিয়ায় চুলচেরা বিশ্লেষণ। কেউ বলছেন ওই মহিলা সাবা আজাদ। যিনি ২০১১ সালে মুঝসে ফ্রেন্ডশিপ করোগে সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছিলেন। আবার কেউ বা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ইনি কি হৃতিকের নয়া প্রেমিকা? ভাইরাল ভিডিও নিয়ে জল্পনা তুঙ্গে পৌঁছলেও বলিউড সুপারস্টার এইপ্রসঙ্গে এখনও কোনওরম মন্তব্য করেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan spotted on dinner date with mystery woman