scorecardresearch

বড় খবর

জটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন, মাঝেমধ্যেই ছুটছেন হাসপাতালে

হঠাৎ কী হল বলি অভিনেতার?

জটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন, মাঝেমধ্যেই ছুটছেন হাসপাতালে
কী হয়েছে হৃতিক রোশনের?

জটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন। হতে পারে বোন ম্যারো ট্রান্সপ্লান্ট। কিন্তু হঠাৎ করে কেন? কিছুদিন আগেও দুই ছেলে এবং প্রেমিকা সাবা আজাদকে সঙ্গে নিয়ে ইউরোপ গিয়েছিলেন অভিনেতা, তারমধ্যে আবার কী হল?

চিকিৎসাকেন্দ্রে মাঝেমধ্যেই তাঁকে দেখা যাচ্ছে। তবে, এবার বোন ম্যারো ট্রান্সপ্লান্ট বিভাগের বাইরে তাঁর দেখা মিলতেই উদ্বিগ্ন অনুরাগীরা। কী এমন হল তাঁর? সূত্রের খবর, রক্ত জনিত সমস্যায় ভুগছেন অভিনেতা। দীর্ঘদিন ধরেই এই সমস্যা তাঁর রয়েছে। মাঝেমধ্যে আরও চাগার দিয়ে ওঠে সেই অসুস্থতা। এর আগেও অনেকবার নির্দিষ্ট কারণেই হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন [ ঘোড়ায় চড়তে গিয়ে বিরাট বিপদ, শুটিং ফ্লোরে আহত অভিনেতা রণদীপ হুডা ]

যদিও তাঁর পরিবারের তরফে এই বিষয়ে কিছু জানানো হয় নি। তবে বেশ কয়েকবার অভিনেতাকে এই বিভাগের বাইরে দেখতেই আতঙ্ক ঘিরে ধরেছে সকলকে। এর আগেও, ব্যাং ব্যাং ছবির শুটিংয়ে আঘাত পেয়েছিলেন তিনি। মাথায় রক্ত জমাট বেঁধে যেতেই তাঁকে হাসপতালে ভর্তি করা হয়। পরিস্থিতি বেগতিক বুঝতেই তখন তার অস্ত্রোপচারও হয়েছিল।

সবসময় নিজেকে নিয়ে খুব চিন্তিত হৃতিক। বিশেষ করে নিজের শরীর স্বাস্থ্য নিয়ে খুব ওয়াকিবহাল। ব্যায়াম, জিম এসবের মাধ্যমে নিজেকে সুস্থ রাখেন। তাঁর সঙ্গে আকর্ষণীয় চেহারার প্রতিও তাঁর গভীর আকর্ষণ রয়েছে। তার মাঝেই এহেন বিপদ। এদিকে, সামনে ফাইটার ছবির কাজ, কৃশ ৪ রিলিজের অপেক্ষা করছেন সকলে। সেই কারণে কাজ নিয়েই খুব ব্যস্ত তিনি। শুধু তাই নয়, নিজের জন্মদিন জানিয়েছিলেন এই বছর শেষে কৃশ ৪ এর অপেক্ষার প্রহর শেষ হবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshan suffering from a blood disease actor is in special branch at hospital