scorecardresearch

বড় খবর

সত্যজিতের সিনেমার ক্রেডিটে গুলজারের ছবি, ভুল সংশোধন ইফির

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সুবর্ণজয়ন্তী বর্ষ শুরু হয়েছে গত ২০ নভেম্বর। উদ্বোধনী মঞ্চে উপস্থিত ছিলেন মেগাস্টার অমিতাভ বচ্চন এবং দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। 

২৮ নভেম্বর শেষ হচ্ছে ইফি। ফোটো- টুইটার

গোয়ায় চলছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। কর্মকর্তাদের ভুলে এই উৎসবই বিতর্কের মুখে। ফিল্ম ফেস্টিভ্যালের অফিসিয়াল ওয়েবসাইটে শাখা-প্রশাখার পরিচালকের পরিচিতির জায়গায় পরিচালক সত্যজিৎ রায়ের বদলে লেখক-কবি গুলজারের ছবি ছাপিয়ে দেওয়া হয়েছিল। আর তাতেই তোপের মুখে পড়েন কর্মকর্তারা।

শুক্রবার ইফির হোম সেকশনের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ১৯৮৯ এর বাংলা ছবি পরিচালকের জায়গায় গুলজারের ছবি।যদিও অভিযোগ জানানের কিছুক্ষণের মধ্যেই ভ্রম সংশোধন করে নেন ইফি কর্তৃপক্ষ। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সুবর্ণজয়ন্তী বর্ষ শুরু হয়েছে গত ২০ নভেম্বর। উদ্বোধনী মঞ্চে উপস্থিত ছিলেন মেগাস্টার অমিতাভ বচ্চন এবং দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন, জয়ললিতার লুকে কঙ্কনা রানাওয়াত, চমকে দিলেন অভিনেত্রী

তবে সূত্রপাত এখানে নয়। আরও এক ছবির পরিচালকের নামের জায়গায় অন্য ব্যক্তির নাম থাকায় বিভ্রান্তি ছড়িয়েছিল। চলতি কা নাম গাড়ি- ছবির পরিচালকের পরিবর্তে বিজ্ঞানী সত্যেন বসুর নাম থাকাতেও বিতর্ক হয়েছিল। পরে কর্তৃপক্ষ তা শুধরে নেন। আগামী ২৮ নভেম্বর শেষ হবে এই ফিল্ম ফেস্টিভ্যাল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Iffi attached gulzars picture instead of satyajit rays in the directors biography of ganashatru rectifies later