scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

জয়ললিতার লুকে কঙ্কনা রানাওয়াত, চমকে দিলেন অভিনেত্রী

‘থালাইভি’ ছবির ফার্স্টলুকে অবিশ্বাস্য কঙ্কনা রানাওয়াত। অভিনেত্রী জয়ললিতা থেকে মুখ্যমন্ত্রী, জীবনের প্রতিটি অধ্যায় বলবে এই ছবি।

জয়ললিতার লুকে কঙ্কনা রানাওয়াত, চমকে দিলেন অভিনেত্রী
জয়ললিতার চরিত্রে কঙ্গনা রানাওয়াত।

তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’। ছবির ফার্স্টলুকে অবিশ্বাস্য কঙ্কনা রানাওয়াত। অভিনেত্রী জয়ললিতা থেকে মুখ্যমন্ত্রী, জীবনের প্রতিটি অধ্যায় বলবে এই ছবি। ছবির টিজারেই দেখা গেল জয়ললিতার দুটি লুক।

প্রথমে জয়ললিতার লুকে কঙ্কনার পোস্টার প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। ছবি দেখে প্রথমেই মনে হয়েছিল ফোটোশপ করা হয়েছে কিন্তু পরবর্তীতে ছবির টিজার মুক্তির পর সেই ভুল ধারণা ভেঙে যায়। ‘থালাইভি’ ছবিতে জয়ললিতার অভিনেত্রী জীবন এবং পরে রাজনৈতিক জীবন দৃশ্যায়িত হয়েছে।

আরও পড়ুন, বড়দিনের আগেই বড়পর্দায় ‘প্রোফেসর শঙ্কু ও এল ডোরাডো’

হলিউডের প্রস্থেটিক বিশেষজ্ঞ এবং ক্যাপ্টেন মার্ভেল খ্যাত জসন কলিন্স তৈরি করেছেন কঙ্গনার এই থালাইভি লুক। জনপ্রিয় অভিনেত্রী ও রাজনৈতিক ব্যক্তিত্বকে অনস্ক্রিনে ফুটিয়ে তুলতে পেরে কঙ্কনা বলেছেন, ”এই শতকের সবথেকে বড় মহিলা সাফল্যের কাহিনি জয়ললিতা জি। তিনি সুপারস্টার ছিলেন এবং পরবর্তীতে নজরকাড়া রাজনীতিক হয়ে ওঠেন, মেইনস্ট্রিম ছবির জন্য এটা ভাল বিষয়। এই প্রজেক্টের অংশ হতে পেরে আমি গর্বিত।”

দু’টি ভাষায় তৈরি হয়েছে এই ছবি। তামিলে ছবির নাম ‘থলাইভি’ ও হিন্দিতে ‘জয়া’। ছবির পরিচালনা করবেন এএল বিজয়, এর আগে ‘মাদ্রাসাপত্তিনম’ ও ‘দেইভা থিরুমঙ্গল’ ছবির জন্য বিখ্যাত তিনি। জয়ললিতার ভাইপো দীপক জয়কুমারের কাছ থেকে জয়ললিতার বায়োপিকের জন্য অনাপত্তিপত্র পেয়েছে ছবির টিম।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Thalaivi first look kangana ranaut transforms into jayalalithaa