scorecardresearch

বড় খবর

IIFA-র মঞ্চে প্রকাশ্যেই ক্যাটকে ধোঁকা! রাতে অন্য নারীকে জড়িয়ে শোয়ার কথা ভিকির

ভিকির কথা শুনে ক্যাটরিনার মাথায় হাত!

IIFA-র মঞ্চে প্রকাশ্যেই ক্যাটকে ধোঁকা! রাতে অন্য নারীকে জড়িয়ে শোয়ার কথা ভিকির
ভিকি-ক্যাটরিনা

ক্যাটরিনার ( Katrina Kaif ) সঙ্গে ধোঁকা? বিদেশ পাড়ি দিতে না দিতেই কাকে জড়িয়ে ধরার চিন্তা ভাবনা করছেন ভিকি ( Vicky Kaushal )? আর কেনই বা করছেন? অভিনেতা জানালেন নিজেই।

একেবারেই কোনও ধরনের বিবাহ বহির্ভূত সম্পর্ক নয়। বরং নিজের পছন্দের জিনিসকে কাছে পেলে বোধহয় এরকম অনুভূতিই হয় আর সেই ভাললাগার পরিচয়ই দিলেন অভিনেতা ভিকি কৌশল। এই প্রথম iifa -এর শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে সম্মানিত হয়েছেন তিনি। সর্দার উধমের জন্যই অভিনেতা এই পুরস্কার পেলেন। আর তার পরেই আবেগতাড়িত ভিকি। ইনস্টাগ্রামে পুরস্কারটি জড়িয়ে ধরে পোস্ট করে লিখলেন, তোমার জন্য অনেকদিন অপেক্ষা করেছি, আজ রাতে আর কাছছাড়া করছি না। ধন্যবাদ তাদের যারা আমার জন্য ভোট করেছিলেন।

শুধু তাই নয়। সিনে দুনিয়ার প্রথম দিন থেকেই তীব্র লড়াই করেছেন অভিনেতা। একসময় তার চেহারা নিয়ে কটাক্ষের শিকার পর্যন্ত হয়েছেন। অনেক অভিনেত্রীই সেইদিন তার সঙ্গে কাজ করতে রাজি হতেন না। পুরনো দিনের কথা মনে করেই ভিকি লিখলেন, আমার আজ সেইদিনের কথা মনে পড়ছে যখন ভাবতাম আদৌ স্বপ্ন কোনোদিন পূরণ হবে কী? অনেক আশা নিয়ে এসেছিলাম এই গ্ল্যামার জগতে আজ মনে হচ্ছে সত্যিই কিছু পেরেছি।

আরও পড়ুন [ চোখে-মুখে ব্যান্ডেজ! রক্তাক্ত শাহরুখ, কিং খানের টুইটে উত্তাল ]

প্রসঙ্গত, পুরস্কারের খাতিরে আবু ধাবি পৌঁছেই সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়াচ্ছেন ভিকি। সুটেড বুটেড অবতারে হাজারো তরুণীর মনে ঝড় তুলছেন অভিনেতা। এর আগেও iifa পুরস্কার পেয়েছেন ভিকি তবে সহ অভিনেতার জন্য। সর্দার উধম তার জীবনে এক অনবদ্য সিনেমা, পরিচালক সুজয় ঘোষ – কেও সালাম ঠুকলেন ভিকি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Iifa awards 2022 vicky kaushal confess to hugs someone else other than katrina