scorecardresearch

বড় খবর

চোখে-মুখে ব্যান্ডেজ! রক্তাক্ত শাহরুখ, কিং খানের টুইটে উত্তাল

কী হল কিং খানের?

চোখে-মুখে ব্যান্ডেজ! রক্তাক্ত শাহরুখ, কিং খানের টুইটে উত্তাল
শাহরুখ খান

দেখা যাচ্ছে না মুখ! ঢাকা একচোখ। দুই হাতও মোড়া ব্যান্ডেজে। গাল-কপাল থেকে ঝড়ে পড়ছে রক্ত। এ কী হল শাহরুখ খানের? কিং খান কি সত্যি সত্যি আহত! এতটা পড়ে মনে হতেই পারে যে, অভিনেতার হয়তো কোনও বিপদ ঘটেছে।

বিষয়টা খোলসা করেই বলা যাক তাহলে। কিং খান নিজের ইনস্টাগ্রামে যে ভিডিও শেয়ার করেছেন, সেটা আসলে অ্যাটলির ‘জওয়ান’ সিনেমার টিজার। প্রযোজনায় স্ত্রী গৌরী খান। সেখানেই শাহরুখকে এমন রক্তাক্ত অবস্থায় দেখা গেল। তবে গল্পের পয়লা ঝলকই বুঝিয়ে দিল যে, অভিনেতার চরিত্রের ঝাঁজ। ক্ষুরধার অ্যাকশন হিরো অবতারে দেখা যাবে শাহরুখকে।

অ্যাটলির সিনেমায় শাহরুখ, অনেকদিন ধরেই এই ছবি নিয়ে কৌতূহলের পারদ ছিল তুঙ্গে। এবার পয়লা ঝলক প্রকাশ্যে আসায় উত্তেজনায় ফুটছেন অনুরাগীরা। টিজারের পাশাপাশি রিলিজ ডেট-ও প্রকাশ্যে এনেছেন শাহরুখ। ২০২৩ সালের ২ জুন মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। হিন্দি ছাড়াও আরও ৪টি ভাষায় মুক্তি পাবে ছবি- তামিল, তেলুগু, মালায়ালাম ও কান্নাড়া।

[আরও পড়ুন: রাজ বলল নন্দন থেকে ‘হাবজি গাবজি’ তুলে নে, ‘X= Prem’ চালা: সৃজিত, বিতর্ক তুঙ্গে?]

পয়লা ঝলকেই ইঙ্গিত মিলেছে যে কিং খান কোনও মিশনে যাচ্ছেন। দর্শকরা আবারও শাহরুখকে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ২০১৮ সালে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমার পর আর বড়পর্দায় দেখা যায়নি কিং খানকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর চর্চাও হয়েছিল। নিন্দুকদের অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, তাহলে কি শাহরুখের ফিল্মি কেরিয়ার শেষ? তবে ২০২২ সালের জানুয়ারি মাসেই পাঠান সিনেমার ঝলক প্রকাশ্যে এনে জবাব দিয়েছেন অভিনেতা। বছর চারেক বাদে শাহরুখের প্রত্যাবর্তন যে ধামাকাদার হবে, তা আগেভাগেই আন্দাজ করা গেল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan shares jawans teaser out