scorecardresearch

বড় খবর

‘উনি নিজেও ইনসিকিওরড’, KK-বিতর্কে রূপঙ্করকে পাল্টা দিলেন ইমন

রূপঙ্করকে একহাত নিলেন ইমন, কী বললেন শিল্পী?

‘উনি নিজেও ইনসিকিওরড’, KK-বিতর্কে রূপঙ্করকে পাল্টা দিলেন ইমন
রূপঙ্করকে পাল্টা দিলেন ইমন

কেকে বিতর্কে এতদিন পর সরব রূপঙ্কর। নিজের ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ার – কেকের মৃত্যুর পর প্রভাব পড়েছিল সাংঘাতিক। তখন ইন্ডাস্ট্রির বেশিরভাগই তাঁর মন্তব্যের জেরে হাত ছেড়েছিলেন শিল্পীর। কিছুদিন আগেই একটি চ্যাট শোয়ে নানান অভিমানের কথা তুলে ধরেন শিল্পী। এবং এও বলেন ইমন ইনসিকিওরড, ভয় পেয়েছিল।

কিন্তু দিন গড়াতে না গড়াতেই পাল্টা জবাব এল ইমনের তরফে। ইমন চক্রবর্তী নিজের প্রসঙ্গে এহেন মন্তব্য শুনে একেবারেই শান্ত থাকতে পারলেন না। বলে বসলেন, আমি যদি ইনসিকিওরড হই তবে রূপঙ্কর দা নিজেও তাই। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইমন বলেন, “আমি একজন একা মেয়ে। জীবনের লড়াইটা একাই পড়েছি। ইনসিকিওরড হলে এই ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া যায় না। মন শক্ত না হলেও কাজ করা যায় না। যদি রূপঙ্কর দা আমায় ইনসিকিওরড বলে থাকে তাহলে কোথাও গিয়ে উনিও ইনসিকিওরড”।

আরও পড়ুন [ ‘অয়নের ভক্তদের জেলে যাওয়া উচিত’, ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যে তেলেবেগুনে জ্বলে উঠলেন কঙ্গনা ]

রূপঙ্করকে KK বিতর্কের মন্তব্যের জেরে বিধেছিলেন সকলেই। একজন শিল্পীর আরেকজন শিল্পীকে সম্মান করা উচিত – এরকম মন্তব্যও শোনা গিয়েছিল। শিল্পী মানেই তার মধ্যে একটা স্বত্বা থাকবে, নিজের দক্ষতা – আত্মসম্মান থাকবে, এই দাবিই করেছিলেন বেশিরভাগ। আর রূপঙ্করের মত ব্যক্তিত্ব KK – কে চেনেন না এ যেন ভাবাও যায় না। রূপঙ্কর আরও বলেন, ‘ইমন কাজ না পাওয়ার ভয়ে সেদিন ওই মন্তব্য করেছিলেন’।

পাল্টা জবাব দিলেন ইমন। এবারও বললেন, “এটা রূপঙ্করদা নিজের মত করেই বলেছেন। আমার প্রতিবাদের জায়গা আলাদা ছিল। আমার একটাই বক্তব্য ছিল, একজন শিল্পী আরেকজনকে অপমান করতে কিংবা ছোট করতে পারেন না”। ইমনের মত অনেকেই সেই সময় রূপঙ্করের মন্তব্যকে ঘিরে অসন্তুষ্ট হন। KK – এর মৃত্যুর পর, রুপঙ্কর প্রেস কনফারেন্সের মাধ্যমে ক্ষমা চান। এমনও বলেন, কোনও উদ্দেশ্য আঘাত করার ছিল না। শুধু কথার ভুলে আজ এহেন সমস্যায় পড়েছেন। এমনকি মিও আমরের গান থেকেও বাদ পড়েছেন রূপঙ্কর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Iman chakraborty replies rupankar comment about kk issue