scorecardresearch

বড় খবর

‘অয়নের ভক্তদের জেলে যাওয়া উচিত’, ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যে তেলেবেগুনে জ্বলে উঠলেন কঙ্গনা

করণ-অয়নকে আক্রমণ কঙ্গনার

‘অয়নের ভক্তদের জেলে যাওয়া উচিত’, ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যে তেলেবেগুনে জ্বলে উঠলেন কঙ্গনা
কী বললেন কঙ্গনা?

সিনেমাহলে রমরমিয়ে চলছে ব্রহ্মাস্ত্র। রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত এই ছবি প্রথম থেকেই দর্শকদের নজর কেড়েছে। অগ্রিম বুকিংয়ে দেখা গিয়েছে চূড়ান্ত উচ্ছ্বাস। বাণিজ্য বিশ্লেষকরাও যথেষ্ট আশাবাদী এই ছবি নিয়ে। তবে এরই মাঝে নিজের বক্তব্য রাখলেন কঙ্গনা রানাউত।

মতামত দেওয়ার ক্ষেত্রে সর্বদা সক্রিয় কঙ্গনা। বিশেষ করে বলিউডের নির্দিষ্ট কিছু মানুষকে বিঁধতে তার জুড়ি মেলা ভার। তার মধ্যে প্রথম করণ জোহর। আর এবার ব্রহ্মাস্ত্র রিলিজের পরই প্রযোজক-পরিচালককে একহাত নিলেন তিনি। লিখলেন, করণ জোহরের মত লোকজনকে তাদের আচরণের জন্য জিজ্ঞাসাবাদ করা উচিত। নিজের সিনেমার স্ক্রিপ্টের থেকে অন্যের জীবনের ওপর তার আগ্রহ বেশি। তিনি নিজেই রিভিউ দেন, টিকিট কেনেন এবং বক্স অফিসের জাল নম্বর সংগ্রহ করেন। আর এখন তিনি হিন্দুত্ববাদ এবং দক্ষিণের দিকে ভিড়তে চাইছেন।

আরও পড়ুন [ ‘কে উর্বশী?’ ভারতীয় সুন্দরীকে চেনেন-ই না নাসিম শাহ! চরম খিল্লি নেটপাড়ায় ]

ব্রহ্মাস্ত্র ছবি জুড়ে VFX এর কামাল। সুন্দর কিছু লোকেশন এবং তার সঙ্গে বিরাট স্টার কাস্ট। বিরাট পরিমাণ টাকা খরচ করে ছবি বানিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। বিগত ৬ বছর ধরে এই সিনেমার দিকেই নিজের ধ্যান জ্ঞান রেখেছিলেন। তাকেও ছাড়লেন না কঙ্গনা। অয়ন ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন! বললেন, “যারা অয়নকে জিনিয়াস বলছেন তাদের জেলে যাওয়া উচিত। ১২ বছর ধরে সিনেমা বানিয়েছেন। ৪০০ দিনের বেশি ১৪ জন ডিওপিকে দিয়ে শুট করেছেন। ৮৫ জন সহ পরিচালক বদলেছেন। এবং ৬০০ কোটি টাকা পুড়িয়ে ছাই করেছেন”।

এখানেই শেষ নয়! বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা। “বাহুবলীর সাফল্যের দিকে তাকিয়েই জালালউদ্দিন রুমি থেকে নাম পরিবর্তন করে শিবা রাখা হয়েছে। এই ধরনের সুবিধাবাদী, সাফল্যের লোভী মানুষদের যদি জিনিয়াস বলা হয়, তাহলে আর কি করার। এরা রাত কে দিন করতে পারে”।

ব্রহ্মাস্ত্র ছবিকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের। আবার সিনেমার শুরুতেই শাহরুখকে দেখে, রীতিমতো অবাক সকলে। কিন্তু তারমধ্যে কঙ্গনার এই মন্তব্য ভস্মে ঘি ঢালার মত। এই ছবি ব্যবসা করেছে ৭৫ কোটি টাকার – সেই নিয়েও মজা করতে ছাড়লেন না তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut reacted at bramhastra says karan and ayan must be questioned