scorecardresearch

বড় খবর

ইমনের বসন্তোৎসবের প্রস্তুতি শুরু

প্রতি বছর ইমনের ডাকে প্রচুর শিল্পীরা হাজির হন দোলের রঙে নিজের রাঙিয়ে তুলতে। এবারের অনুষ্ঠানের উদ্বোধনে আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ঊষা উত্থুপের মতো বিশিষ্ট শিল্পীরা।

ইমনের বসন্তোৎসবের প্রস্তুতি শুরু
ইমন চক্রবর্তী। ফোটো- ইনস্টাগ্রাম

ঋতুরাজ বসন্তের আগমনের সঙ্গেই হাওয়ায় দোলের রঙ লেগে যায়। সেই মতো প্রস্তুতিও শুরু হয়ে যায়। আবালবৃদ্ধবনিতা প্রত্যেকেই মাতবে রঙিন আনন্দে। প্রিয় জনের গায়ে আলতো আবির ছোঁয়ানো তো থাকবেই সঙ্গে থাকবেই পলাশ ও বাসন্তী সাজে আনন্দে যে কোনো কার্পণ্য হবে না তা বলাই বাহুল্য। প্রস্তুতি শুরু ইমন চক্রবর্তীরও। এই সময়ই যে প্রতিবছর আয়োজন করেন লিলুয়া বসন্তোৎসবের।

ইমন চক্রবর্তীর কথায়, ”বসন্তের মরশুমে ফাগুনের ছোঁয়াতে রঙিন হয় হৃদয়। দোল তো প্রেমের উৎসব। বসন্তোৎসব কেবল মাতিয়ে রাখে না, প্রাণের সঞ্চারও করে। এবারেও তাই ইমন সঙ্গীত অ্যাকাডেমি প্রস্তুত।” প্রতি বছরই এই অনুষ্ঠানের আয়োজন করে থাকে ইমন। এবারেও তার ব্যতিক্রম হয়নি।

আরও পড়ুন, রণক্ষেত্র দিল্লি: নিন্দায় সরব বাংলার চলচ্চিত্র মহল

সময় অতিবাহিত হওয়ার সঙ্গে সঙ্গে লিলুয়ার মীরপাড়া পার্ক ময়দানে উৎসবের চেহারাও বৃদ্ধি পেয়েছে। প্রতি বছর ইমনের ডাকে প্রচুর শিল্পীরা হাজির হন দোলের রঙে নিজের রাঙিয়ে তুলতে। এবারের অনুষ্ঠানের উদ্বোধনে আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ঊষা উত্থুপের মতো বিশিষ্ট শিল্পীরা।

ইমনের সহ শিল্পীরা ছাড়াও উপস্থিত থাকবেন জগন্নাথ বসু, ঊর্মিমালা বসু, প্রসেন, দেবলীনা কুমার, শ্রীকান্ত আচার্য, রূপঙ্কর বাগচি, ওম সাহানি, হৈমন্তী শুক্লা, কাঞ্চন মল্লিক, সাহেব চট্টোপাধ্যায়ের মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা। ২৯ ফেব্রুয়ারি বিকেল তিনটে থেকে শুরু হচ্ছে এই উৎসব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Iman chakroborty will organise iman sangeet academy basanta utsav