বড় খবর

২৪ ঘন্টায় সবথেকে জনপ্রিয় ‘দিল বেচারা’র ট্রেলার, ছাপিয়ে গেল ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’এর রেকর্ড

সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার ট্রেলারে ২৪ ঘন্টায় পর্যন্ত ৫.৫ মিলিয়ন লাইক পড়েছে ইউটিউবে। ইনফিনিটি ওয়ার ও এন্ডগেমে মতো ব্লকবাস্টার ট্রেলার ছাপিয়ে গিয়েছে।

দিল বেচারা ছবিতে সুশান্ত-সঞ্জনা।

সোমবার মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলার। বললে বাড়িয়ে বলা হবে না যে বিশ্বের সমস্ত ফ্যানেদের পছন্দের তালিকায় রয়েছে এই ট্রেলার। বিগত ২৪ ঘন্টায় ২১ মিলিয়ন লাইক পেয়েছে ইউটিউবে। সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার ট্রেলারে ২৪ ঘন্টারও কম সময়ে ৫.৫ মিলিয়ন লাইক পড়েছে ইউটিউবে। ইনফিনিটি ওয়ার ও এন্ডগেমে মতো ব্লকবাস্টার ট্রেলারকে ছাপিয়ে গিয়েছে দিল বেচারা।

ফক্স স্টার হিন্দির অফিসিয়াল ইউটিউবে রয়েছে সুশান্তের ছবির ট্রেলার। ইনফিনিটি ওয়ার এবং অ্যাভেঞ্জার্স এন্ডগেম-এক লাইক সংখ্যা ৩.২ মিলিয়ন ও ২.৯ মিলিয়ন। দিল বেচারা সেই রেকর্ড ছাপিয়ে গেল মাত্র একদিনের ব্যবধানে। সুশান্তের শেষ ছবির জন্য এত উদ্মাদতা কল্পনাতীত।

ইনফিনিটি ওয়ার ও এন্ডগেমে মতো ব্লকবাস্টার ট্রেলারকে ছাপিয়ে গিয়েছে দিল বেচারা।

আরও পড়ুন, ‘এই শেষবারের জন্য…’ সুশান্তের ছবি নিয়ে আবেগঘন প্রিয়াঙ্কা

হলিউডের রোমান্টিক ড্রামা দ্য ফল্ট ইন আওয়ার স্টারস-এর রিমেক দিল বেচারা। জন গ্রিনের বেস্ট সেলার উপন্যাস নির্ভর করেই তৈরি হয়েছে মেনি ও কিজির প্রেমকাহিনি। ছবিতে কিজি বসুর চরিত্রে সঞ্জনা সংঘী ক্যানসারের মতো মারণ রোগের সঙ্গে লডডাই করছে। সে কারণে কারও সঙ্গে ভালবাসার সম্পর্কে জড়াতে ভয় পায় সে। পরবর্তীতে ইমান্যুয়েল রাজকুমার জুনিয়র ওরফে মেনির প্রেমে পড়ে, জীবনের বাকি সময়টা প্রাণ খুলে বাঁচতে চায়।

ছবিতে দেখা যাবে সইফ আলি খান, স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের। অমিতাভ ভট্টাচার্যের কথাকে সুরে সাজিয়েছেন এ আর রহমান। ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে দিল বেচারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: In 24 hours sushant singh rajputs dil bechara has crossed avengers end game viewers record

Next Story
‘এই শেষবারের জন্য…’ সুশান্তের ছবি নিয়ে আবেগঘন প্রিয়াঙ্কা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com