বড় খবর

‘এই শেষবারের জন্য…’ সুশান্তের ছবি নিয়ে আবেগঘন প্রিয়াঙ্কা

সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনা সংঘী অভিনীত ছবি ‘দিল বেচারা’ মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে। সত্যিই এ এক রাজা-রানির গল্পই বটে। এক ছিল রাজা এবং এক ছিল তার রানি…

দীর্ঘদিনের অপেক্ষা, অবশেষে সামনে এল সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার। সোমবার ছবির ঝলক সামনে আসতেই দর্শকের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। সেই আঁচ পড়েছে বলিউডের অন্দরেও। সুশান্তের প্রতি ভালবাসা জানিয়ে বি-টাউনের তারকারও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ট্রেলার। সেই তালিকায় নাম জুড়ল প্রিয়াঙ্কা চোপড়ার। নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করলেন ‘দিল বেচারা’র ট্রেলার।

প্রিয়াঙ্কা চোপড়ার অনুরোধ শেষবার সুশান্ত সিং রাজপুতের পরবর্তী ছবির জন্য উদযাপন করা তো যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবির কলাকুশলীদের ট্যাগ করে প্রিয়াঙ্কা লিখলেন, ”#সুশান্ত সিং রাজপুত…শেষ একবার। #দিলবেচারা ভালবাসা, বন্ধুত্ব ও জীবনের উদযাপন। ট্রেলারটি দেখুন।” দেশী গার্ল নিজেও শেয়ার করেছেন সুশান্তের শেষ ছবির ট্রেলার। প্রায় দু’বছর আগে এই ছবিটি শুট করেছিলেন সুশান্ত।

আরও পড়ুন, সুশান্তের শেষ ছবির রিলিজ প্রসঙ্গ উঠল মানবাধিকার কমিশনে

ইনস্টাগ্রাম স্টোরিতে সুশান্তের ছবির ঝলক শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ফোটো- প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম

তবে কেবল প্রিয়াঙ্কাই নন, কৃতি শ্যানন, রাজকুমার রাও, সারা আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিক-সহ বহু তারকা শেয়ার করেছেন প্রয়াত অভিনেতার শেষ কাজের ঝলক। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া পরিচালনায় হাতেখড়ি হল এই ছবিতেই। সঙ্গীত পরিচালনার দায়িত্বে কাঁধে নিয়েছিলেন এ.আর রহমান। ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’।

আরও পড়ুন, সুশান্ত অভিনীত শেষ ছবি, মুক্তি পেল ‘দিল বেচারা’র ট্রেলার

প্রসঙ্গত, ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রায় আত্মঘাতী হন সুশান্ত সিং রাজপুত। তাঁর অকাল প্রয়াণ স্তব্ধবাক করে যায় দেশের মানুষকে। তারপরেই সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে তাঁর শেষ ছবি অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নেয় মুকেশ ছাবড়া পরিচালিত ‘দিল বেচারা’ টিম।

গতকাল ছবির ট্রেলার মুক্তির পরই প্রায় ভাইরাল হয়েছে তা। মাত্র কুড়ি মিনিটে ২৫ লক্ষ ভিউ ছাড়িয়ে যায় মেনি-কিজির রসায়ন। ছবিতে সুশান্ত ও সঞ্জনা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সইফ আলি খান। সত্যিই এ এক রাজা-রানির গল্পই বটে। এক ছিল রাজা এবং এক ছিল তার রানি…

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopra for sushant singh rajputs upcoming film dil bechara one last time

Next Story
শর্তসাপেক্ষে রিয়্যালিটি শো, আউটডোর শুটিংয়ের অনুমতি মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com