বড় খবর


‘মিতিন মাসি’-র লুকে প্রস্তুত কোয়েল

অরিন্দম শীল ক্যামেলিয়ার প্রযোজনায় আনছেন ‘মিতিন মাসি’। সেই ছবিতেই প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় হল কোয়েল মল্লিক। সুচিত্রা ভট্টাচার্যের ‘হাতে মাত্র তিন দিন’ গল্প নির্ভর সেলুলয়েডে প্রথম ‘মিতিন মাসি’।

মিতিন মাসির লুকে কোয়েল মল্লিক।

‘মিতিন মাসি’ আসছে বড়পর্দায় আর এই আইকনিক চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। খবরটা চাউর হওয়া মাত্র অনেকের মনে যে প্রশ্ন দানা বেঁধেছিল তা হল মিতিন মাসির লুকে কোয়েলকে কেমন দেখাবে? এই চর্চার অবসান বোধহয় হতে চলেছে। সামনে এসেছে কোয়েলের লুক টেস্টের ছবি।

অরিন্দম শীল ক্যামেলিয়ার প্রযোজনায় আনছেন ‘মিতিন মাসি’। সেই ছবিতেই প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় হল কোয়েল মল্লিক। সুচিত্রা ভট্টাচার্যের ‘হাতে মাত্র তিন দিন’ গল্প নির্ভর সেলুলয়েডে প্রথম ‘মিতিন মাসি’। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবির ফার্স্ট লুক। আর গোয়েন্দা ছবিতে অরিন্দমের হাতযশ সর্বজনবিদিত।

সোশাল মিডিয়ায় মিতিন মাসির লুক নিয়ে পরামর্শ চেয়েছিলেন টিম। সেই মতোই সাজানো হয়েছে কোয়েলকে। ছবিতে মিতিন মাসির স্বামীর ভূমিকায় দেখা যাবে শুভ্রজিৎ দত্তকে। এদিন তারও লুক সেটের ছবি প্রকাশ্যে এসেছে। এই ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছে বিক্রম ঘোষের উপর।

আরও পড়ুন, ‘পরিণীতা’-র মোশন পোস্টারে ঋত্বিক-শুভশ্রীর সম্পর্কের রসায়ন

‘মিতিন মাসি’র পরিচালনায় অরিন্দম শীল।

তবে বাংলার মিস. মার্পেলকে নিয়ে টানাটানি শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই। সুচিত্রা ভট্টাচার্যের দশটি গল্পের সত্ত্ব কিনেছেন হিমাংশু ধানুকা আর ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার সঙ্গে অরিন্দম শীল তৈরি করছেন এই ছবি। আপাতত চলছে অরিন্দম শীলের ছবির প্রি-প্রোডাকশনের কাজ। জুলাইয়ের মাঝামাঝি সময় থেকেই শুটিং শুরু হওয়ার কথা ‘মিতিন মাসি’র।

Web Title: Koel in mitin masi look115727

Next Story
সাতাশ বসন্ত পেরিয়ে স্মৃতি রোমন্থনে ‘দিওয়ানা’ শাহরুখShah Rukh Khan says he has no film in hand
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com