scorecardresearch

বড় খবর

স্বাধীনতা দিবসে একগুচ্ছ চমক টলিউড-বলিউডের! টিজার, নতুন ছবি ঘোষণার হিড়িক

মিস করবেন না! একনজরে চোখ বুলিয়ে নিন তালিকায়।

স্বাধীনতা দিবসে একগুচ্ছ চমক টলিউড-বলিউডের! টিজার, নতুন ছবি ঘোষণার হিড়িক
স্বাধীনতায় এক ঝাঁক নতুন ছবি

স্বাধীনতা দিবস উপলক্ষে দেশজুড়ে উৎসবের মরশুম। আর তার সঙ্গেই ঢল নেমেছে সিনে দুনিয়ায়। নতুন সব ছবি নিয়ে হাজির তারকারা। বলিউড টলিউড সর্বত্রই সাজো সাজো রব। কেউই বাদ যাচ্ছেন না সই তালিকায়।

সকাল হতেই একের পর এক ছবির ঘোষণা করছেন তারকারা। দক্ষিণী সুপারস্টার প্রভাস থেকে টলিউডে দেব পরমব্রত – আজকের উৎসবের আমেজে নিতে উঠেছেন সকলে। দক্ষিণের ছবি মানেই ব্লকবাস্টার সুপার হিট, আর সেইসঙ্গে যখন প্রভাস রয়েছেন মুখ্য ভূমিকায় তখন আর কথাই নেই। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা জানালেন নিজের পরের ছবি ‘সালারের’ কথা। লিখলেন, দ্যা এরা অফ সালার বিগিনস – আগামী বছর ২৮ সেপ্টেম্বর রিলিজ করবে ছবিটি। বোঝাই যাচ্ছে ধুয়াধার অ্যাকশন হতে চলেছে এই ছবি। পোষ্টার তাইই বলে দিচ্ছে।

আরও পড়ুন [ ‘বয়কট বলিউড’ ট্রেন্ডের মাঝেই মোদির ডাকে সাড়া আমির, শাহরুখ, অক্ষয়দের, ওড়ালেন তিরঙ্গা ]

এদিকে পিছিয়ে নেই অভিনেতা ঈশান খাট্টারও। নতুন ছবি ‘পিপ্পা’ নিয়ে হাজির সে। ১৯৭১ এর ভারত পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই সিনেমা। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় ট্রেলার শেয়ার করে লিখলেন, এই ছবির জন্য আমরা সবকিছু দিয়ে দিয়েছি। আমাদের মাটি, আমাদের মানুষ এবং সংস্কৃতি সবকিছু সমৃদ্ধ হোক। আমি গর্বিত দেশের ডিফেন্সকে পর্দায় তুলে ধরতে পেরে।

আরও পড়ুন [ একের পর এক দেশাত্মবোধক ছবি, দেব যেন টলিপাড়ার মনোজ কুমার ]

অভিনেতা জন আব্রাহাম আসছেন তারিখ নিয়ে। ছবির নাম হল ‘তারিখ’। অভিনেতা সুখবর জানিয়ে লিখলেন, আমার নতুন ছবি। এই স্বাধীনতায় দুর্দান্ত সব ছবির গল্প, তৈরি থাকুন। আজাদী কি তারিখ – জন যথেষ্ট উচ্ছ্বসিত এই ছবি নিয়ে। এদিকে বলিউডের সঙ্গে পিছিয়ে নেই টলিউডও। পরমব্রত চট্টোপাধ্যায় তৈরি অসাধারণ ছবি নিয়ে। আলিপুর বোমা মামলা নিয়ে তৈরি করতে চলেছেন ‘বারুদ ও আদালত’। সেই সুখবর নিজেই দিলেন। লিখলেন, ভারতের স্বাধীনতার লড়াইয়ে বাংলা ও বাঙালির অবদানের এক গুরুত্ত্বপূর্ণ কিন্তু অপেক্ষাকৃতভাবে কম চর্চিত অধ্যায়ের কথা বলবে আমাদের এই ছবি , এমনটাই উদ্দেশ্য। আজকের বিশেষ দিনে এই ঘোষণা করতে পেরে, আমরা আনন্দিত, গর্বিত! বড়ো পর্দায় দেখা হবে ১৫ই অগাস্ট ২০২৩ এ! স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও আলিঙ্গন সবাইকে ! পরিচালনা করছেন পরমব্রত। স্বাধীনতার দিনে এমন সব ছবির টিজার ট্রেলার প্রকাশ্যে আসতেই উদগ্রীব অনুরাগীরা।

আরও পড়ুন [ স্বাধীনতা দিবসে বড় ঘোষণা, ‘বাঘা যতীনের’ ভূমিকায় দেব ]

এদিকে টলিপাড়ায় হইচই ফেলে দিয়েছিলেন দেব। সকাল হতেই জানালেন ‘বাঘাযতীনের’ চরিত্রে তিনি অভিনয় করছেন। জীতু কামালও গতকাল ‘তিতুমীরের’ ট্রেলার রিলিজে যথেষ্ট উদগ্রীব ছিলেন। এমনকি ক্যাটরিনা কাইফ নিজেও ‘টাইগার থ্রির’ রিলিজ ডেট জানিয়েছেন সকালে। ৭৫ বছর পার করার জেরে চারিদিকে আনন্দ উত্তেজনা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Independence day new films bollywood tollywood