বড় খবর

বিকাশ গুপ্তার ‘মাস্টারমাইন্ড’ কি সিদ্ধার্থ শুক্লার জন্য সমস্যার হয়ে দাঁড়াল!

এই সপ্তাহে সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল, আরতি সিং এবং বিশাল আদিত্য সিং-বিগ বসের ঘরের বাইরে যাওয়ার জন্য মনোনীত।

bigg boss
বিগ বসে সিদ্ধার্থের কানেকশন হয়ে এসেছেন বিকাশ গুপ্তা।

বিগ বস ১৩, ফাইনাল এপিসোডের দোরগোড়ায় এই শো। আর মাত্র একমাস বাকি। ১৮ সপ্তাহ বিগ বসের ঘরে রয়েছেন- সিদ্ধার্থ শুক্লা, আরতি সিং, রেশমি দেসাই, পারস ছাবড়া, মাহিরা শর্মা, শেহনাজ গিল। বিশাল আদিত্য সিং-যদিও ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে অনেক পরে এসেছেন শো-য়ে।

সম্প্রতি, বিগ বসে কানেকশন সপ্তাহ চলছে। ঘরের ভিতরের সদস্যদের সমর্থনে বাইরে থেকে এক একজন আসছেন। আরতি সিংয়ের কানেকশন হয়ে এসেছেন বিগ বস ১-এর সদস্য ক্যাশ্মিরা শাহ। বাদ চলে যাওয়া প্রতিযোগী হিমাংশি খুরানা এসেছেন আসিমের পাশে দাঁড়াতে। তেমনি বিগ বস ১১-র প্রতিযোগী বিকাশ গুপ্তা এসেছেন সিদ্ধার্থ শুক্লার জন্য। তবে এই সিজনে দু’বার এলেন বিকাশ।

আরও পড়ুন, আতরঙ্গি রে: জুটি বাঁধছেন অক্ষয়, সারা, ধনুস

এই সপ্তাহে সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল, আরতি সিং এবং বিশাল আদিত্য সিং-বিগ বসের ঘরের বাইরে যাওয়ার জন্য মনোনীত। তবে বিগ বসের পরবর্তী এপিসোডের প্রোমো দেখে মনে হচ্ছে, বিকাশ গুপ্তার মাস্টারমাইন্ড সমস্যায় ফেলতে পারে সিদ্ধার্থকে। যদিও টাস্কে যাতে কেউ জিততে না পারে সেজন্য সমস্ত বাধা ইতিমধ্যেই আরোপ করেছে তারা।

গত সপ্তাহে শেফালি জরিওয়ালা বেরিয়ে গিয়েছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে তিনি বলেছেন, ”আমি খুশি যে শোয়ে নিজের ছাপ রেখে আসতে পেরেছি এবং দর্শক আমি বেরিয়ে যাওয়ায় দুঃখ পেয়েছে। নিজেকে অনেক বেশি করে বুঝতে পেরেছি।”

আরও পড়ুন, বৃদ্ধাবেশে সোহিনী, প্রকাশ্যে ‘আগন্তুক’-এর পোস্টার

সোমবার থেকে শুক্রবার রাত ১০.৩০টায় কালারস-এ সম্প্রচারিত হয় বিগ বস।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bigg boss 13 vikas guptas mastermind to create trouble for sidharth shukla

Next Story
হাইওয়েতে দুর্ঘটনা, অল্পের জন্য বাঁচলেন অঙ্কুশankush
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com