scorecardresearch

বড় খবর

শহরে বৃদ্ধা খুন, রহস্যের জট খুলবে ইন্দ্রদীপের ‘আগন্তুক’

খুন হয়ে যান বৃদ্ধা শোভারানী। কিন্তু এ সবের কেন্দ্রে কি শোভারানীর বাড়ি নাকি অন্য কোনও রহস্য আছে? সেই জট অবশ্য খুলবে ছবি মুক্তির পরেই।

শহরে বৃদ্ধা খুন, রহস্যের জট খুলবে ইন্দ্রদীপের ‘আগন্তুক’
‘আগন্তুক’ -এ একসঙ্গে কাজ করছেন আবির-সোহিনী। ফোটো- টুইটার

শহরের বুকে বৃদ্ধ-বৃদ্ধারা নিরাপদ নয়। একের পর এক বৃদ্ধ খুন হচ্ছেন কলকাতায় কিন্তু রহস্যের কিনারা হচ্ছে না। এমনই এক হাড়হিম করা চিত্রনাট্য পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের। এদিন প্রকাশ্যে এল ছবির টিজার। আর প্রথম ঝলকেই রহস্যের উদ্দীপনা বজায় রাখলেন ইন্দ্রদীপ।

বাস্তব ঘটনাকে অবলম্বন করেই চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক। টিজারে খানিকটা হলেও দেখা গেল বৃদ্ধাবেশে সোহিনীর অভিনয়। সত্যিই প্রথম ঝলকে বোঝা মুশকিল। ইংলিশ অনার্স শোভারাণী মিত্রের বিয়ে হয় ডাক্তার নিশিথ বসুর সঙ্গে। তারপর অনেককাল পেরিয়ে গিয়েছে নিশিথ আর নেই, শোভার সন্তানেরাও বাইরে। বাড়িতে একাই থাকেন বৃদ্ধা।

কিন্তু হঠাৎ করেই একদিন খুন হয়ে যান তিনি। সবটার কেন্দ্রেই কি শোভারানীর বাড়ি নাকি অন্য কোনও রহস্য আছে? সেই জট অবশ্য খুলবে ছবি মুক্তির পরেই।

আরও পড়ুন, ক্যারাটে ও ঋতুচক্রের পাঠ, সাংসদ মিমির নতুন প্রকল্প ‘সুকন্যা’

দুটি বয়সেই পর্দায় আগমন ঘটবে অভিনেত্রীর। সোহিনীর বিপরীতে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়কে। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। তবে সঙ্গীতের দায়িত্ব নিজের কাঁধেই নিয়েছেন ইন্দ্রদীপ। ক্যামেরার কারিগরি সামলাবেন শীর্ষ রায়। আবির ও সোহিনী ছাড়াও ‘আগন্তুক’-এ দেখা যাবে সুজন মুখোপাধ্যায়, দেবলীনা কুমার, দামিনী বেনি বসু, সিধু, দেবপ্রতিম দাশগুপ্তর মতো অভিনেতাদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Inderdeep dasputas agantuk teaser abir chatterjee sohini sarkar