দেব-রুক্মিণীর ছবিতে ‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী পবনদীপের গান, শুনেছেন কি?

হিন্দিভাষী পবনদ্বীপ রাজনের বাংলা উচ্চারণে মাতোয়ারা নেটদুনিয়া।

Pawandeep Rajan, Dev, Pawandeep Rajan sing in Dev's film, Kidnap, Rukmini Maitra, Indian Idol 12, পবনদীপ রাজন, দেব-রুক্মিণী, দেব, কিডন্যাপ
দেবের ছবিতে 'ইন্ডিয়ান আইডল' বিজয়ী পবনদীপ রাজনের গান

সদ্য ‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol 12)-এর সেরার শিরোপা উঠেছে পবনদীপ রাজনের (Pawandeep Rajan) মাথায়। টেলিদর্শকদের অন্দরমহল থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় নয়া সেনসেশনের নাম এখন- ‘পবন’। তাঁকে ঘিরে বয়ে গিয়েছে শুভেচ্ছা বার্তার বন্যা। কিন্তু জানেন কি এবারের ‘ইন্ডিয়ান আইডল’-এর এই বিজয়ী-ই গান গেয়েছেন দেব-রুক্মিণীর ছবিতে? তাও আবার বাংলা ভাষায়! যিনি কিনা এযাবৎকাল হিন্দি ভাষাতেই কণ্ঠ ছেড়ে মন মাতিয়েছেন দর্শকদের, সেই তিনি-ই কিনা গোটা গোটা পরিষ্কার বাংলা উচ্চারণে গান গাইলেন টলিউড সুপারস্টার দেবের (Dev) ছবিতে। অবাক হলেও এই খবর সত্যি।

উল্লেখ্য, দেব-রুক্মিণীর সিনেমার এই গান কিন্তু আপনিও শুনেছেন। কিন্তু জানেনই না হয়তো যে গানটি পবনদীপ রাজনের গাওয়া। কোন গান? নিশ্চয়ই এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে মনে। বলেই দেওয়া যাক, তাহলে। বছর দুয়েক আগের কথা। রাজা চন্দর পরিচালনায় দেব ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত ‘কিডন্যাপ’ সিনেমাটি বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। নারীপাচার বিষয়ক এই ছবির গল্প নাড়িয়ে দিয়েছিল দর্শকদেরও। আর সেই হিট বাংলা সিনেমাতেই গান গেয়েছিলেন পবনদীপ।

[আরও পড়ুন: উত্তমকুমারের ভবানীপুরের বাড়িতে গোবিন্দা, বাঙালি আতিথেয়তায় মুগ্ধ বলিউড অভিনেতা]

‘কিডন্যাপ’ ছবির সবকটি গান-ই শ্রোতাদের মনে ধরেছিল। মিউজিকের দায়িত্বে ছিলেন স্বয়ং জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। আর তাঁর তত্ত্বাবধানেই ‘কিডন্যাপ’ (Kidnap)-এর ‘ওই ডাকছে আকাশ’ গানটি গেয়েছিলেন উত্তরাখণ্ডের পবনদীপ। অর্থাৎ ‘ইন্ডিয়ান আইডল’-এর দৌলতে রাতারাতি স্টার হওয়ার অনেক আগেই টলিউড অভিনেতা দেবের লিপে পবনের গান বসেছে। আর এবার যখন রিয়ালিটি শো জিতেছেন, তখন দেব-রুক্মিণীর ছবির ‘ওই ডাকছে আকাশ’ গানটি আবার ভাইরাল। সৌজন্যে পবনদীপ। নেটিজেনরা তো গায়কের উচ্চারণের প্রশংসায় পঞ্চমুখ। বলছেন- “এত ভাল বাংলা শিখলেন কী করে?”

শুনে নিন সেই গান-

উল্লেখ্য, ১৫ আগস্ট স্বাধীনতা দিবসেই ‘ইন্ডিয়ান আইডল’ গ্র্যান্ড ফিনালের মঞ্চে বাজিমাত করেছেন পবনদীপ রাজন। শোয়ের বিচারক থেকে শ্রোতারাও তাঁর সুরেলা কণ্ঠে মুগ্ধ। ভবিষ্যতে বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রিতে তাঁর জন্য কী অপেক্ষা করছে, এখন সেটার দিকেই চোখ অনুরাগীদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Indian idol 12 winner pawandeep rajan sings for dev rukminis film kidnap

Next Story
IIFM 2021 winners: মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে মনোজ-বিদ্যার ঝুলিতে পুরস্কার, আর কারা পেলেন সম্মান?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com