বড়পর্দায় ফিরছেন ইন্দ্রাণী, দোসর সাহেব চট্টোপাধ্যায়

ছবির গল্প আবর্তিত হয়েছে একটি মাত্র ঘোড়াকে নিয়ে। সারা সিনেমা জুড়ে তাকেই দেখতে পাবে দর্শক। শহর কলকাতা ও তার অলিতে গলিতে শুটিং হয়েছে এই ছবির। পাটুলির ময়দানে তো টেন্ট করে শুটিংয়ের সেটও তৈরি হয়েছিল।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: April 26, 2019, 01:52:49 PM

ছোটপর্দায় গোসেন্দা গিন্নি-তে একসঙ্গে দেখা গিয়েছিল ইন্দ্রাণী হালদার ও সাহেব চট্টোপাধ্যায়কে। সেই ধারাবাহিকের জনপ্রিয়তার কথা কারো অজানা নয়। এবার সেই একই জুটিকে দেখা যেতে চলেছে ‘সার্কাসের ঘোড়া’য়। রাজেশ দত্ত এবং ইপ্সিতা রায় সরকারের পরিচালনাতেই তৈরি হবে এই ছবি। কিছুদিন আগে সোশাল মিডিয়ায় সাহেবের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন ইন্দ্রাণী। তারপরেই প্রকাশ্যে এল এই খবর।

এ ছবির গল্প ছোটদের নিয়ে। ফ্যান্টাসি ড্রামা নিয়েই কাজ করছেন পরিচালকদ্বয়।সার্কাসে প্রায়শই ব্যবহার করা হত পশুদের। অবলা প্রাণীরা নিজেদের অনিচ্ছাতেই হয়তো সার্কাস দলের সঙ্গে বিভিন্ন জায়গায় যেত। কিন্তু বর্তমানে আদালতের নির্দেশে অবলা পশুদের সার্কাসে ব্যবহার করা বারণ। তবুও কিছু সংখ্যক প্রাণী রয়েই গিয়েছে।তাদেরই বেদনাদায়ক কাহিনি পর্দায় তুলে আনবে ‘সার্কাসের ঘোড়া’।

আরও পড়ুন, ‘সহবাসে’-র দৌলতে টলিউডে নয়া জুটি ইশা-অনুভব

মানিক ও সুদর্শন দুই বন্ধু। কাজের সূত্রে বিদেশে থাকে মানিকের ছেলে মেয়ে। তাই সুদর্শনের নাতির সঙ্গেই সময় কাটে মানিকের। একদিন পাড়ায় সার্কাস দেখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে তারা। সেই ঘাত-প্রতিঘাতেই এগোবে গল্প। ছবিতে সাহেব ও ইন্দ্রাণী ছাড়াও রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, লিলি চক্রবর্তী, দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়।

তবে এই ছবির গল্প আবর্তিত হয়েছে একটি মাত্র ঘোড়াকে নিয়ে। সারা সিনেমা জুড়ে তাকেই দেখতে পাবে দর্শক। শহর কলকাতা ও তার অলিতে গলিতে শুটিং হয়েছে এই ছবির। পাটুলির ময়দানে তো টেন্ট করে শুটিংয়ের সেটও তৈরি হয়েছিল। সদ্য শেষ হয়েছে ‘সার্কাসের ঘোড়া’র শুটিং।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indrani haldar and shaheb chatterjee pair up for a film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X