বাবা-মেয়ের নিখাদ সম্পর্কের চিত্রনাট্য ‘আংরেজি মিডিয়াম’

মেয়ের স্বপ্নপূরণের জন্য যে কোনও কিছু করতে রাজি বাবা। ইরফান খান ও রাধিকা মাদানের সম্পর্কের সুতো এভাবেই বাঁধা 'আংরেজি মিডিয়াম'-এ।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: February 13, 2020, 05:20:29 PM

বৃহস্পতিবারই ইরফান খান ও রাধিকা মাদানের ‘আংরেজি মিডিয়াম’-এর ট্রেলার প্রকাশ্যে আনলেন নির্মাতারা। করিনা কাপুর খান, দীপক দোবরিয়াল, ডিম্পল কপাডিয়া, রণবীর শোরে, পঙ্কজ ত্রিপাঠী এবং কিকু শারদা অভিনীত এই ছবিতে ইরফান খান ও রাধিকা মাদানের মিষ্টি সম্পর্কের কথাই বলা হয়েছে। ২০১৭ সালে তৈরি ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’।

মেয়ের স্বপ্নপূরণের জন্য যে কোনও কিছু করতে রাজি বাবা। ইরফান ও দীপক পর্দায় হাসির ঝড় তুলবেন, যেখানে করিনা কাপুর ও ডিম্পল কিছুক্ষণের পর্দায় উপস্থিতি দর্শকের নজর কাড়বে।

আরও পড়ুন, ‘ফ্যাশনগুরুকে হারাল বিশ্ব’, রডরিকসের প্রয়াণে প্রতিক্রিয়া তারকাদের

‘আংরেজি মিডিয়াম’-এ প্রথমবার একসঙ্গে কাজ করছেন ইরফান খান ও করিনা কাপুর খান। পূর্বে আইএএনএস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে করিনা বলেছিলেন, তিনি এই প্রজেক্টটি নিয়ে ভীষণ উত্তেজিত।

করিনা বলেছিলেন, ”ইরফান মহীরুহ, প্রত্যেকেটা খানের থেকে অনেক ভাল অভিনেতা এবং তিনি আমার কাছে সবথেকে বড় খান। সুতরাং, ইরফানের সঙ্গে অভিনয় করলে আমার অভিনয়ের মাত্রা বাড়াতে হবে। জানি ছোট চরিত্র, কিন্তু সেটা বিষয় নয়। আমি জানি, কতটা উত্তেজিত এবং সত্যিই মুখিয়ে রয়েছি কবে শুরু হবে কাজটা।”

হোমি আদাজানিয়ার পরিচালনায় ২০ মার্চ মুক্তি পাচ্ছে ‘আংরেজি মিডিয়াম’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Irrfan khan and radhika madan angrezi medium trailer

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X