scorecardresearch

বড় খবর

Irrfan Khan: ফের পর্দায় ইরফান ম্যাজিক, You Tube-এই দেখুন ‘দুবাই রিটার্নস’

কীভাবে? রইল সিনেমার লিঙ্ক। ক্লিক করে দেখে নিন।

Irrfan Khan, Dubai Returns, ইরফান খানের ছবি, Bollywood
মুক্তি পেল ইরফান খানের অদেখা সিনেমা 'দুবাই রিটার্নস'

অনুরাগীদের জন্য সুখবর! ফের একবার ইরফান-ম্যাজিক দেখা যাবে পর্দায়। তাও আবার একেবারে নিখরচাতেই। কারণ, অভিনেতার মুক্তি না পাওয়া ছবির অন্যতম ‘দুবাই রিটার্নস’ এবার You Tube-এই। শুক্রবারই ইরফান-পত্নী তথা অভিনেত্রী সুতপা শিকদার সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে জানিয়েছিলেন যে, আগামী ১৫ দিনের জন্য ইউটিউবে দেখা যাবে ‘দুবাই রিটার্নস’।

রং-বাহারি এই পোস্টারে ইরফানকে দেখা গিয়েছে একেবারে অন্য অবতারে। চোখে চশমা, মাথায় টুপি। ট্রেলারের ঝলকেই ঠাহর করা গেল গল্পের খানিক। ইরফান খানকে এই সিনেমায় দেখা যাবে এক গ্যাংস্টারের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম আফতাব আংরেজ। এই সিনেমা তৈরি হয়েছিল ২০০৫ সালে। প্রয়াত অভিনেতার সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছিলেন দিব্যা দত্ত, রেজ্জাক খান, বিজয় মৌর্য। কিন্তু অজ্ঞাত কারণবশত ‘দুবাই রিটার্নস’ সেই সময়ে মুক্তি পায়নি। এবার অভিনেতার প্রয়াণের ১ বছর পর এই ছবি মুক্তি পেল ইউটিউবে। ইরফান অনুরাগীদের জন্য যে সুবর্ণ সুযোগ, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: Ranveer Singh: বড়পর্দা কাঁপিয়ে এবার টেলিভিশনে, প্রশ্ন করবেন রণবীর সিং, উত্তর দেবেন আপনি!]

প্রসঙ্গত, ইরফান খান (Irrfan Khan) মানেই অভিনয়ের একটা গোটা প্রতিষ্ঠান। জীবদ্দশায় যে কটা ছবি উপহার দিয়ে গিয়েছেন দর্শকদের, তার প্রত্যেকটাতেই নিজের অভিনয়গুণে মুগ্ধ করেছেন। শুধু বলিউড নয়, পশ্চিমী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও নেহাত তাঁর গুণমুগ্ধের সংখ্যাটা কম ছিল না। সেই অভিনেতাই ২০২০ সালের এপ্রিল মাসে চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন। অভিনেতার অকাল প্রয়াণে কেঁদেছে শিল্পীমহল-সহ গোটা ভক্তকূল। আর কোনওদিন প্রিয় অভিনেতাকে পর্দায় দেখতে পাবেন না, একটাই আক্ষেপ। অথচ, আরও কত সিনেমা উপহার দেওয়ার ছিল তাঁর। সিনেদর্শকরা চিরকাল মিস করবেন পর্দায় তাঁর উপস্থিতি। তবে, তাঁর অভিনীত সিনেমাগুলির মধ্য দিয়েই চিরকাল ইরফান ফিনিক্স পাখির মতো জেগে উঠবেন। ফিরে আসবেন অভিনয়ের মধ্য দিয়েই। এবারও ‘দুবাই রিটার্নস’-এর মধ্য দিয়ে ইরফানের সেই ক্যারিশ্মা ধরা পড়বে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Irrfan khans movie dubai returns released on you tube