বড় খবর

Ranveer Singh: বড়পর্দা কাঁপিয়ে এবার টেলিভিশনে, প্রশ্ন করবেন রণবীর সিং, উত্তর দেবেন আপনি!

দর্শকদের আরও কাছাকাছি রণবীর। কোন শোয়ে দেখা যাবে অভিনেতাকে? জেনে নিন।

Ranveer Singh, Bollywood, রণবীর সিং
টেলিভিশনের পর্দায় আসছেন রণবীর সিং

সিনেমার চরিত্রের প্রয়োজনে বরাবর নিজেকে ভেঙেছেন রণবীর সিং (Ranveer Singh)। বলিউডে তাঁর মতো ভার্সেটাইল অভিনেতার প্রশংসায় দর্শকরা সবসময়েই পঞ্চমুখ। এবার বড়পর্দা মাতিয়ে ছোটপর্দায় পা রাখতে চলেছেন রণবীর সিং। উল্লেখ্য, এরকম অবতারে এর আগে কখনও দেখা যায়নি অভিনেতাকে। আর রণবীর সিং খোদ যখন টেলিভিশনের পর্দায় ধরা দিচ্ছেন, তা নিয়ে অনুরাগীদের যে আলাদা একটা কৌতূহল থাকবে, তা বলাই বাহুল্য।

তা টেলিভিশনে কীরকম শোয়ে থাকছেন অভিনেতা? এক ক্যুইজ শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন রণবীর সিং। নেপথ্যে কালার্স চ্যানেল। তবে আর পাঁচটা ক্যুইজ শোয়ের থেকে এটা খানিক আলাদা। যার নাম ‘দ্য বিগ পিকচার’। যৌথভাবে শোয়ের প্রযোজনা করছে বানিজে এশিয়া এবং আইটিভি স্টুডিওজ গ্লোবাল এন্টারটেইনমেন্ট বিভি। কালার্স টিভি ছাড়াও Voot এবং Jio’র পর্দায় দেখা যাবে এই ক্যুইজ শো।

[আরও পড়ুন: Shah Rukh Khan: নিন্দুকদের কড়া জবাব! ফের পর্দায় শাহরুখ, নয়া অবতারে মজেছেন ভক্তরা]

‘দ্য বিগ পিকচার’ শোয়ের প্রতিযোগীদের জ্ঞান এবং কোনও দৃশ্যে স্মৃতি কতটা জোরদার, বিচক্ষণতা দিয়ে সেই বিষয়টিকেই পরখ করে দেখবেন সঞ্চালক রণবীর সিং। ১২টি সঠিক প্রশ্নের উত্তর দিলেই মোটা অঙ্কের টাকা জেতার সুযোগ রয়েছে প্রতিযোগীদের।

এপ্রসঙ্গে রণবীর সিং জানিয়েছেন, এযাবৎকাল সিনেমায় অভিনয় করে দর্শকদের থেকে ভূয়সী প্রশংসা অর্জন করেছি। অভিনেতা হিসেবে ভারতীয় সিনেমা আমাকে এক অনন্য প্ল্যাটফর্ম দিয়েছে নিজের দক্ষতা প্রমাণ করার জন্য। এবার দর্শকদের আরও কাছাকাছি আসার সুযোগ করে দিল ‘দ্য বিগ পিকচার’। এই ক্যুইজ শো নবীন প্রজন্মের ভাল লাগবে বলেও আশাবাদী অভিনেতা।

উল্লেখ্য, বিয়ার গ্রিলসের (Bear Grylls) সঙ্গে রণবীর সিংকে নেটফ্লিক্সের এক অ্যাডভেঞ্চার সিরিজেও দেখা যাবে বলে সূত্রের খবর। সবমিলিয়ে অভিনেতা এখন বেজায় ব্যস্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh to make his tv debut with colors quiz show

Next Story
Saroj Khan: এবার রুপোলি পর্দায় কোরিওগ্রাফার সরোজ খানের বায়োপিকSaroj Khan, Saroj Khan death anniversary, T-Series, Bhushan Kumar, Bollywood, Bollywood News, সরোজ খান, সরোজ খানের মৃত্যুবার্ষিকী,
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com