বড় খবর

ইরফানের সঙ্গে ‘পিকু’ করেছেন, প্রয়াত অভিনেতার ছেলে বাবিলকে এবার ছবিতে নিলেন সুজিত

সুজিত সরকারের নতুন ছবিতে ইরফান-পুত্র বাবিল।

Irrfan Khan, Babil, Shoojit Sircar, Bollywood News
সুজিত সরকারের নতুন ছবিতে ইরফান-পুত্র বাবিল

ইরফান খানকে (Irrfan Khan) নিয়ে ‘পিকু’ তৈরি করেছিলেন। এবার প্রয়াত অভিনেতার ছেলে বাবিলকেও (Babil Khan) নিজের সিনেমায় কাস্ট করলেন সুজিত সরকার (Shoojit Sircar)। এই নিয়ে বাবিলের দ্বিতীয় কাজ। আর এরমাঝেই জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালকের ডাক পেয়ে উচ্ছ্বসিত ইরফান-পুত্র।

প্রসঙ্গত, নেটফ্লিক্স-এর ‘কালা’ দিয়েই অভিনেতা হিসেবে হাতেখড়ি হয়েছে বাবিল খানের। চলতি বছরের গোড়ার দিকেই যে ছবির কাজ শেষ হয়েছে। প্রথম কাজেও অনুষ্কা শর্মার মতো প্রযোজক পেয়েছেন। যেখানে তিনি স্বাস্তিকা মুখোপাধ্যায় এবং তৃপ্তি দিমরির মতো অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। ‘কালা’র পরিচালক অনভিতা দত্তও বাবিলের অভিনয় দক্ষতার প্রশংসা করেছিলেন এর আগে। এবার ইরফান-পুত্র সুজিত সরকারের সঙ্গে কাজ করতে চলেছেন। আর খ্যাতনামা পরিচালকের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে বাবিলও বেজায় উচ্ছ্বসিত।

[আরও পড়ুন: Koushani Mukherjee: ভোটের পাঠ চুকেছে! ফ্লোরে ফিরে বিক্ষোভের মুখে কৌশানি! স্থগিত শ্যুটিং]

সিনেমার প্রযোজনা করছেন রনি লাহিড়ি। যিনি কিনা এর আগে ইরফান খানের সঙ্গেও কাজ করেছেন। উল্লেখ্য, শনিবারই অফিশিয়ালি সিনেমার ঘোষণা করে ফেলেছেন রনি। ইরফান-পুত্রকে টিমে পেয়ে মুখিয়ে রয়েছেন শ্যুটিং শুরু হওয়ার জন্য। এই ছবিতে বাবিল খানের পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী জায়ান খানকেও (Zayn Khan)।

প্রসঙ্গত, ২০১৫ সালে সুজিত সরকার অমিতাভ বচ্চন, ইরফান খান এবং দীপিকা পাড়ুকোনকে নিয়ে ‘পিকু’ (Piku) ছবিটি তৈরি করেছিলেন। যে ছবি বেজায় প্রশংসিত হয়েছিল সিনে-সমালোচকদের কাছেও। সেই ছবিতেও সুজিত-ইরফান জুটির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন প্রযোজক রনি। এবার ইরফানের ছেলের সিনেমা প্রযোজনা করার ঘোষণা করার সময়ও প্রয়াত অভিনেতাকে স্মরণ করলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Irrfan khans son babil bags shoojit sircars upcoming film

Next Story
Silajit-Srijit: নাম মিলান্তি! নতুন ছবি ‘X= প্রেম’ নিয়ে সৃজিতকে ‘কটাক্ষ’ শিলাজিতের!silajit srijit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com