scorecardresearch

বড় খবর

শীতের শহরে প্রেম জমে ক্ষীর! ফেলুদার প্রিমিয়ারে ইন্দ্রনীলের ‘কাছের মানুষ’ ইশা!

ইন্ডাস্ট্রিতে প্রেমের গুঞ্জন….

শীতের শহরে প্রেম জমে ক্ষীর! ফেলুদার প্রিমিয়ারে ইন্দ্রনীলের ‘কাছের মানুষ’ ইশা!
ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনীত 'হত্যাপুরী'র প্রিমিয়ারে নজর কাড়লেন ইশা সাহা

প্রথমবার বড়পর্দায় ফেলুদা হিসেবে আত্মপ্রকাশ করলেন ইন্দ্রনীল সেনগুপ্ত। শুক্রবারই রিলিজ করতে চলেছে সন্দীপ রায় পরিচালিত ‘হত্যাপুরী’। তার প্রাক্কালেই বুধবার দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা হলে প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল। সেখানেই নজর কাড়ল ইশা সাহার উপস্থিতি। কারণ, গতবছর থেকেই ইন্দ্রনীলের সঙ্গে ইশা সাহার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে।

ফেলুদার ভূমিকায় কতটা মন কাড়তে পারলেন ইন্দ্রনীল সেনগুপ্ত? শুক্রবারের মার্কসিটে পাওয়া যাবে সেই নম্বর। তবে প্রিমিয়ারে ফ্ল্যাশের ঝলকানি আর তারকাখচিত সন্ধ্যা সমাবেশে নজর কাড়লেন ইন্ডাস্ট্রির এক নায়িকাই। যাঁকে ঘিরে চর্চাও কম নয়! টলিপাড়ার অন্দরমহল বলছে, অভিনেতার অনুরোধেই এদিন প্রিমিয়ারে হাজির হয়েছিলেন তাঁর ‘কাছের মানুষ’।

[আরও পড়ুন: ইকোনমি ক্লাসে মুখ ঢেকে বিমান সফর! ভিকি-ক্যাটরিনার কীর্তি দেখে কুর্নিশ নেটপাড়ার]

প্রসঙ্গত, ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে ইশা সাহার ঘনিষ্ঠতার কথা ‘তরুলতার ভূত’ ছবির সময় থেকেই শোনা গিয়েছিল। শোনা যায়, ইশার সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই নাকি ইন্দ্রনীল, বরখা বিস্তের ১৩ বছরের দাম্পত্যে ফাটল ধরেছে। দুজনেই এখন আলাদা আলাদা থাকছেন।

বিনোদুনিয়ার অন্দরে জোর গুঞ্জন, অভিনেত্রী মুখে যতই প্রেমে পড়া বারণ বলুন না কেন, ইন্দ্রনীলের সঙ্গে নাকি তিনি চুটিয়ে প্রেম করছেন। এবার ‘হত্যাপুরী’র প্রিমিয়ারেও নজর কাড়লেন ইশা সাহা। তবে বিনোদুনিয়ার অন্দরে গুঞ্জন যতই হোক না কেন, দুই তারকাই কিন্তু এই বিষয়ে স্পিকটি নট!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Isha saha graces the premier of rumored boyfriend indraneil sengupta starrer hatyapuri