scorecardresearch

বড় খবর

ইকোনমি ক্লাসে মুখ ঢেকে বিমান সফর! ভিকি-ক্যাটরিনার কীর্তি দেখে কুর্নিশ নেটপাড়ার

দেখুন ভিকি-ক্যাটরিনার ভিডিও।

ইকোনমি ক্লাসে মুখ ঢেকে বিমান সফর! ভিকি-ক্যাটরিনার কীর্তি দেখে কুর্নিশ নেটপাড়ার
বিমানে ইকোনমি ক্লাসে সফর ভিকি-ক্যাটরিনার

তারকাসুলভ আচরণের লেশমাত্র নেই। এমনিতেই সাধারণ জীবনযাপনে বিশ্বাসী ক্য়াটরিনা কাইফ। ভিকি কৌশলও তাই। বলিউডের হাইপ্রোফাইল পার্টিতে মাঝেমধ্যে তারকাদম্পতিকে দেখা গেলেও বাড়িতে যে একেবারে ঘরোয়াভাবে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন, তা ভিকি-ক্যাটরিনার একাধিক সাক্ষাৎকারেই বোঝা গিয়েছে। এবার বিমানসফরের ক্ষেত্রেও যা করলেন, তা দেখে তাজ্জব নেটপাড়া।

ক্রিসমাসের আগে কাজ থেকে বিরতি নিয়ে ভিকি-ক্যাটরিনা আপাতত ঘুরতে গিয়েছেন। আর সেখানেই দিল্লি যাওয়ার পথে ইকোনমি ক্লাসে সফর করতে দেখা গেল বলিউডের তারকাদম্পতিকে। আর দুই বলিতারকাকে এত কাছ থেকে আর পাঁচজন সাধারণ মানুষের মতো দেখতে পেয়ে ততোধিক উচ্ছ্বসিত বিমানের সহযাত্রীরা। অতঃপর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতেও পিছপা হননি তাঁরা।

নেটদুনিয়ায় ভাইরাল হতেও সময় নেয়নি সেই ছবি-ভিডিও। যা দেখে ধন্য ধন্য করছেন অনুরাগীরা। ভিকি-ক্যাটরিনার এমন সাধারণ আচরণে মুগ্ধ সকলে। অতঃপর তাঁদের কুর্নিশ জানাতেও ভোলেননি অনুরাগীরা। উল্লেখ্য, দিন কয়েক আগেই পয়লা বিবাহবার্ষিকীতে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে ছবিও শেয়ার করেছিলেন। এবার বড়দিনের ছুটি কাটাতে গেলেন ভিকি-ক্যাটরিনা।

[আরও পড়ুন: অস্কারে দৌড়চ্ছে RRR, ‘চেলো শো’, তালিকায় বাঙালি পরিচালকের ছবিও]

সিনেমা, শুটিং, কাজের ব্যস্ততা সামলে যে দিব্যি গুছিয়ে ঘরকন্না করছেন ভিকি-ক্যাটরিনা, তা বলাই বাহুল্য। অভিনেত্রীর কাজের চাপ সেরকম না থাকলেও একাধিক সিনেমার শুটে ব্যস্ত ভিকি কৌশল। দিন কয়েক আগেই কলকাতা থেকে মায়ানগরী ফিরেছেন নতুন ছবির কাজ সেরে। তবে শুটের ঝক্কি থাকলেও ক্যাটরিনার সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে ভোলেন না অভিনেতা। এবার বড়দিনের ছুটিতে বিদেশে পাড়ি দিলেন ভিকি-ক্যাটরিনা।

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বর মাসের ৯ তারিখে রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি-ক্যাটরিনা। সম্প্রতি অভিনেত্রীর ‘ফোন ভূত’ সিনেমাটিও মুক্তি পেয়েছে। পাশাপাশি ভিকি কৌশলও বেশ কয়েকটা সিনেমার কাজে ব্যস্ত। তবে এত ব্যস্ত শিডিউলের মাঝেও স্ত্রী ক্যাটরিনা

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina and vicky flies in economy class flight fans praises them