বড় খবর

‘কালি পিলি’ ছবিতে নয়া জুটি ঈশান-অনন্যা

‘কালি পিলি’ ছবির সহ-প্রযোজক আলি আব্বাস জাফর এবং জি স্টুডিয়োস। ঈশান খট্টর এবং অনন্যা পাণ্ডে অভিনীত এই ছবি মুক্তি পাবে ২০২০-র জুনে।

Khaali Peeli will release on June 12 next year
ঈশান খট্টর এবং অনন্যা পাণ্ডে।

নতুন জুটি পেতে চলেছে বলিউড। প্রথমবার একসঙ্গে বড়পর্দায় আসছেন অনন্যা পাণ্ডে এবং ঈশান খট্টর। আলি আব্বাস জাফরের প্রযোজনায় তাদের নতুন প্রজেক্ট ‘কালি পিলি’। মকবুল খানের পরিচালনায় ১১ সেপ্টেম্বর শুটিং শুরু হচ্ছে এই ছবির। মু‌ম্বই শহরের কাহিনিই রয়েছে এই ছবিতে। কালি পিলি দুজন যুবক-যুবতীর তীক্ষ্ণ রোলার কোস্টার রাইড। ছবির নায়িকা তার নায়কের সঙ্গে দেখা হওয়ার পরই চিত্রনাট্য নয়া মোড় নেয়।

ছবির সঙ্গীত পরিচালনা করছেন বিশাল-শেখর। তবে আলি আব্বাস জাফরের সঙ্গে ছবির সহ-প্রযোজনার দায়িত্ব নিয়েছে জি স্টুডিয়োস। আলি আব্বাস পরিচালিত ‘ভারত’ বক্স অফিসে রেকর্ড সাফল্য পেয়েছিল। ফলে ‘কালি পিলি’-র প্রতি দর্শকের প্রত্যাশা বেশি।

আরও পড়ুন, দুই ভাগে ভাগ হবে অমিতাভের সম্পত্তি

আলি আব্বাস জাফর একটি বিবৃতিতে বলেন, ”আমি, মকবুল এবং হিমাংশু প্রায় এক বছর ধরে কালি পিলির চিত্রনাট্যের উপর কাজ করছি। আর ছবির জন্য উৎসাহী অভিনেতাদের প্রয়োজন ছিল। আর খুশি হয়েছি যে এই কাজে জি স্টুডিয়োসকে পাশে পেয়েছি। আমাদের পরবর্তী বড় প্রজেক্ট খুব তাড়াকতাড়ি ঘোষণা করব।”

এদিকে ছবির প্রযোজক মকবুল খান বলেন, ”ঈশান এবং অনন্যার সঙ্গে কাজটা শুরু করার জন্য মুখিয়ে রয়েছি।” ২০২০-র জুনে মুক্তি পাবে ‘কালি পিলি’।

Read the full story in English 

Web Title: Ishaan khatter and ananya panday starrer new film khaali peeli

Next Story
বকেয়া টাকা চাওয়ায় খুনের হুমকি, অভিযুক্ত টলিউড প্রযোজকatasi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com