বড় খবর

এই না হলে প্রেমিক! বান্ধবী অনন্যার দুঃসময়ে বাড়িতে ফুলের তোড়া নিয়ে হাজির ঈশান

২ দিন ধরে NCB-র কড়া জেরায় বিধ্বস্ত অনন্যা পাণ্ডে। কঠিন সময়ে পাশে শাহিদের ভাই।

Ishaan Khatter, Ananya Panday, NCB, Ishaan Khatter visits Ananya Panday, ঈশান খট্টর, অনন্যা পাণ্ডে, অনন্যার সঙ্গে দেখা করতে গেলেন ঈশান, bollywood, bengali news today
বান্ধবী অনন্যা পাণ্ডের দুঃসময়ে বাড়িতে ফুলের তোড়া নিয়ে হাজির ঈশান খট্টর

ডেট করছেন ঈশান-অনন্যা! বি-টাউনে গুঞ্জন ছিল আগে থেকেই। অনন্যা পাণ্ডে (Ananya Panday) আর ঈশান খট্টরকে (Ishaan Khatter) একাধিকবার একসঙ্গে দেখাও গিয়েছে রেস্তরাঁ কিংবা হাইপ্রোফাইল পার্টিতে। তবে শুধুমাত্র ‘বন্ধুত্বের’ তকমা দিয়ে এড়িয়ে গিয়েছেন দু’জনেই। তবে শনিবার যে দৃশ্য ধরা পড়ল পাপ্পারাজিদের ক্যামেরায়, তাতে আর কোনও সন্দেহ রইল না। এমনটাই বলছেন বি-টাউন ঘনিষ্ঠরা।

আরিয়ান খানের মাদককাণ্ডে বর্তমানে নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডেরও। হোয়াটসঅ্যাপ চ্যাট-ই সূত্র! যার জেরে পর পর ২ দিন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ম্যারাথন জেরার মুখে পড়তে হয়েছে অনন্যা পাণ্ডেকে। সোমবার ফের ডেকে পাঠানো হয়েছে অভিনেত্রীকে। মাদককাণ্ডে নাম জড়ানোর পর থেকে অনন্যা যে মানসিকভাবে বেজায় বিধ্বস্ত হয়ে পড়েছেন তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। আর ঠিক সেই কারণেই বান্ধবী অনন্যার মন ঠিক করতে সটান তাঁর বাড়ি পৌঁছে গেলেন ঈশান খট্টর।

[আরও পড়ুন: বহুবার মৃত্যুমুখ থেকে ফিরেছেন কঙ্গনা! হলিউডে গুলিকাণ্ড নিয়েও বলিউডকে তোপ অভিনেত্রীর]

হাতে ফুলের তোড়া। চোখেমুখে চিন্তার ছাপ নিয়ে মাস্ক পড়ে ফুলের দোকানের সামনে দেখা গেল শাহিদ কাপুরের ভাই তথা ইন্ডাস্ট্রির আরেক উঠতি অভিনেতা ঈশানকে। এরপরই গাড়িতে উঠে সোজা চলে গেলেন চাঙ্কি পাণ্ডের বাড়ি। এই কঠিন সময়ে অনন্যার পাশে থাকতে। তাঁর দুঃখের ভাগীদার হতে।

প্রসঙ্গত, ঈশান খট্টরের সঙ্গে ‘খালিপিলি’ ছবিতে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন অনন্যা পাণ্ডে। বন্ধুত্বের সূত্রপাত সেখান থেকেই। বেশ মাস খানেক ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে ঈশান-অনন্যা একে-অপরের সঙ্গে ডেট করছেন। কিন্তু এই প্রসঙ্গে দুই তারকাই মুখে কুলুপ এঁটেছেন। তবে শনিবার ঈশান খট্টরের পদক্ষেপ যেন কিছু না বলেও অনেক কথা বুঝিয়ে দিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ishaan khatter visits ananya panday with flower bouquet

Next Story
হিন্দু হিসেবে লজ্জিত! নেটিজেনদের রোষে পড়ে ঢোঁক গিললেন স্বরা ভাস্কর, দিলেন হিন্দুত্বের পাঠSwara Bhasker, Swara Bhasker defends herself as a Hindu, Swara Bhasker on hinduism, স্বরা ভাস্কর, হিন্দুত্ববাদ নিয়ে স্বরা ভাস্কর, bengali news today, bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com