scorecardresearch

বড় খবর

বহুবার মৃত্যুমুখ থেকে ফিরেছেন কঙ্গনা! হলিউডে গুলিকাণ্ড নিয়েও বলিউডকে তোপ অভিনেত্রীর

হলিউডি ছবি ‘রাস্ট’-এর সেটে মর্মান্তিক ঘটনা! বলিউডকে তোপ দাগলেন কঙ্গনা রানাউত।

বহুবার মৃত্যুমুখ থেকে ফিরেছেন কঙ্গনা! হলিউডে গুলিকাণ্ড নিয়েও বলিউডকে তোপ অভিনেত্রীর
কঙ্গনা রানাউত

শুটিংয়ের সময় খেলনা বন্দুক ভেবে গুলি চালিয়েছিলেন অ্যালেক বাল্ডউইন (Alec Baldwin)। কে জানত যে সেটা নকল বন্দুক নয়! এক্কেবারে আসল। আর তাতেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় সিনেম্যাটোগ্রাফারের। গুরুতর জখম হন পরিচালক নিজেও। ‘রাস্ট’ নামক ছবির সেটে সেই মর্মান্তিক দুর্ঘটনায় শোকের ছায়া পাশ্চাত্যের সিনে ইন্ডাস্ট্রিতে। এবার সেই ঘটনার অনুসরণ করেই ফের বিস্ফোরক এক মন্তব্য করে বসলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

কঙ্গনার কথায়, শুট করতে গিয়ে সিনেমার সেটে থেকে বহুবার মৃত্যুর মুখ থেকে ফিরেছেন তিনি। হলিউডের গুলি-কাণ্ডে ফের সেই স্মৃতি টাটকা হয়ে উঠেছে অভিনেত্রীর। অতঃপর সেই ঘটনার রেশ টেনে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকেও তোপ দাগতে ছাড়লেন না কঙ্গনা।

[আরও পড়ুন: OMG 2’র পোস্টারে শিব-রূপী অক্ষয়, সামাজিক বার্তা দিতে নয়া অবতারে অভিনেতা]

ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা রানাউতের মন্তব্য, “ছবির সেটে দু’জনের গুলি লেগেছে। তাঁদের মধ্যে একজন ঘটনাস্থলেই নিহত। অন্য অভিনেতাদের মতো আমিও অসংখ্য দুর্ঘটনার মুখোমুখি হয়েছি। একাধিকবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। আর বেশিরভাগ ক্ষেত্রেই সেটা হয়েছে অন্যকারো অসাবধানতার জন্য। প্রত্যেকবছর বহু স্টান্টম্যান কিংবা অভিনেতাদের মৃত্যু ঘটে এই কারণে। এটা মারাত্মক একটা ভুল। আর ভারতীয় সিনেমার সেটে তো এই ধরণের অ্যাকশন দৃশ্য শুট করার পদ্ধতি আরও আদিম।”

অতঃপর অভিনেত্রীর আশঙ্কা, “যে কোনও দিন বলিউডেও এই ধরণের মর্মান্তিক ঘটনা ঘটতে পারে। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির উচিত এই বিষয়ে আরও বেশি করে দৃষ্টিনিক্ষেপ করা।”

প্রসঙ্গত, বলিউডকে বিঁধতে কখনোই পিছপা হন না কঙ্গনা রানাউত। হলিউড-কাণ্ডের উল্লেখ করে এবারও তার অন্যথা হল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut recalls near death experience after alec baldwin shooting mishap