scorecardresearch

বড় খবর

ঈশানী হলেন রাইমা, ধারাবাহিকে নতুন মোড়

‘চিরদিনই আমি যে আমার’ ধারাবাহিকে শুরু হয়েছে একটি নতুন ট্র্যাক, যেখানে বিদেশফেরত নায়কের বান্ধবীর ভূমিকায় এলেন ঈশানী সেনগুপ্ত।

ঈশানী হলেন রাইমা, ধারাবাহিকে নতুন মোড়
রাইমা কি অনুর শত্রু হবে না বন্ধু। ছবি সৌজন্য: কালারস বাংলা

কালারস বাংলা-র ধারাবাহিক ‘চিরদিনই আমি যে তোমার’-এ সম্প্রতি অনেক ওঠাপড়া দেখেছেন দর্শক। অনু-রণর জীবনে একের পর এক ঝড়ঝাপটা লেগেই আছে। সে সব সামাল দিতেই অনুর নাজেহাল অবস্থা, এর মধ্যেই এসে উপস্থিত রণ-র ছোটবেলার বান্ধবী রাইমা, যে চরিত্রে অভিনয় করছেন ঈশানী সেনগুপ্ত।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, চরিত্রটি নায়কের ছোটবেলার বন্ধু। দীর্ঘদিন বিদেশে থেকে কিছুদিন আগেই সে ফিরেছে এবং তার আগমনে রণ-র বাড়ির লোকজন বেশ খুশি। কিন্তু এই আগমন কি শুভ হবে নাকি আবার নতুন করে কিছু ঝড় উঠবে নায়ক-নায়িকার জীবনে?

আরও পড়ুন: অসুস্থ দীপঙ্কর দে, ভর্তি হলেন হাসপাতালে

এই চরিত্রটির সঙ্গে অনুর আগে দুএকবার সাক্ষাৎ হয়েছে কিন্তু ঠিক কী ভাবনা কাজ করছে রাইমার মনের মধ্য়ে সেই নিয়ে বেশ চাপা উত্তেজনা তৈরি হতে চলেছে ধারাবাহিকে। রাইমা ছোটবেলার বন্ধু ঠিকই কিন্তু রণর প্রতি তার কোনও লুকিয়ে রাখা অনুভূতি আছে কি না, তা জানা নেই।

পরিবারের সবাই তো আর অনুকে পছন্দ করে না। তাই রাইমা-র মনের মধ্যে যদি কোনও কিছু থেকেই থাকে, তবে অনুর বিরোধীপক্ষ রাইমা-কে ব্যবহার করতে পারে অনু-কে আরও প্যাঁচে ফেলতে। সবটাই নির্ভর করছে রণর উপর। অনুর প্রতি সে অত্যন্ত কমিটেড। তাই দুজনের মধ্যে রাইমা এসে পড়বে বলে মনে হয় না। তবু ভুল বোঝাবুঝির যথেষ্ট সম্ভাবনা তৈরি হবে, এমনটাই ইঙ্গিত পাওয়া গিয়েছে।

ঈশানী সেনগুপ্ত বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ। কিছুদিন আগেই মঙ্গলচণ্ডী-তে একটি বিশেষ ভূমিকায় তাঁকে দেখেছেন দর্শক। এবার চ্যানেলের জনপ্রিয় সোশাল ড্রামায় সম্পূর্ণ ভিন্ন লুক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ishani sengupta enters colors bangla chirodini ami je tomar serial