বড় খবর

মাধুরীর ‘আজা নাচ লে’ গানে পুলে কামাল দুই ইজরায়েলি সাঁতারুর, ভাইরাল অলিম্পিকের ভিডিও

বলিউডি গানে কামাল দেখালেন দুই ইজরায়েলি তরুণী। দেখুন ভিডিও।

Madhuri Dixit, Tokyo Olympics, Israel, Bollywood, ইজরায়েলস মাধুরী দীক্ষিত, টোকিও অলিম্পিক, bengali news today
অলিম্পিকে মাধুরী দীক্ষিতের 'আজা নাচ লে' গানে পারফর্ম ২ ইজরায়েলি সাঁতারুর

টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) এবার বেজে উঠল মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) ‘আজা নাচ লে’ (Aaja Nachle) গানটি। আর সেই জনপ্রিয় বলিউডি গানের তালে সুইমিংপুলের নীল জলে দুই ইজরায়েলি সাঁতারু যে চোখ ধাঁধানো পারফরম্যান্স দেখালেন, তাতেই মাত উপস্থিত দর্শকরা। গোটা স্টেডিয়ামে একেবারে শোরগোল ফেলে দিলেন দুই তরুণী। আর সেই ভিডিওই এখন নেটদুনিয়ায় দাবানল গতিতে ভাইরাল।

ইডেন ব্লেচার (Eden Blecher) ও শেলি ববরিটস্কি (Shelly Bobritsky), ইজরায়েলের এই দুই সাঁতারুর আর্টিস্টিক সুইমিং দেখে রীতিমতো তাজ্জব নেটদুনিয়া। তবে মহিলা ডুয়েটে ফাইনালে উঠতে না পারলেও ইডেন ও শেলি এখন নেটদুনিয়ায় বেজায় জনপ্রিয়। জনপ্রিয় বলিউডি সিনেমার টাইটেল ট্র্যাকে তাঁরা যে কামাল দেখিয়েছেন, তাতে করে ভারতের মানুষের মনও জয় করে নিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘এঁদের চেহারাগুলো দেখে রাখুন, এঁরাও ভারতীয়’, চিঙ্কি-চাইনিজ ব্যঙ্গে ‘সরব’ আদিল হুসেইন]

প্রসঙ্গত, ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘আজা নাচ লে’। যে সিনেমার সুবাদে দীর্ঘ বিরতির পর বড়পর্দায় ফিরেছিলেন মাধুরী দীক্ষিত। আজ সেই ছবির টাইটেল ট্র্যাকেই অলিম্পিকে বাজিমাত করলেন ইজরায়েলি দুই মহিলা সাঁতারু। ভারতীয় নেটজনতারাও বেজায় উচ্ছ্বসিত। অনেকেই ইডেন ব্লেচার ও শেলি ববরিটস্কির আর্টিস্টিক সুইমিংয়ের ভিডিও শেয়ার করেছেন। আবার তাঁদের মধ্যে একাংশ প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন যে, “মাধুরী দীক্ষিত নিজে কি দেখলেন এই ভিডিও?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Israeli swimmers perform to madhuri dixits aaja nachle in tokyo olympics

Next Story
‘শ্বশুর ঘরে ঢুকে যৌন হেনস্তা করত’, বিস্ফোরক হানি সিংয়ের স্ত্রী শালিনীHoney Singh, Honey Singh wife, bollywood, bengali news today, হানি সিং
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com