বড় খবর

ফিরবে ‘দ্য বার্নিং ট্রেন’-এর রোমাঞ্চ, রিমেকের কাজ শুরু

সত্তরের বলিউডের সবচেয়ে সফল ছবিগুলির একটি ছিল রবি চোপড়ার ‘দ্য বার্নিং ট্রেন’। ধর্মেন্দ্র-জিতেন্দ্র-বিনোদ খন্না ও ড্যানি অভিনীত ছবির গানও ছিল খুব জনপ্রিয়।

Jackky Bhagnani and Juno Chopra to remake The Burning Train
'দ্য বার্নিং ট্রেন' ছবির একটি দৃশ্য (ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ থেকে)

মাল্টিস্টারার ছবি সাম্প্রতিককালে প্রচুর দেখেছেন বলিউড দর্শক। কিন্তু সত্তর বা আশির দশকে খুব বেশি এমন ছবি হতো না। ‘দ্য বার্নিং ট্রেন’ হল এমন একটি মাল্টিস্টারার ছবি যা সত্তর দশকে ব্লকবাস্টার হিট হয়েছিল। সেই বিখ্যাত ছবির রিমেকের কথা ঘোষণা করলেন জ্যাকি ভাগনানি ও জুনো চোপড়া।

১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন সেই সময়ের সবচেয়ে বড় তারকারা। একদিকে যেমন ছিলেন ধর্মেন্দ্র, জিতেন্দ্র, বিনোদ খন্না ও ড্যানি, অন্যদিকে তেমনই ছিলেন হেমা মালিনী, পারভিন ববি ও নীতু কাপুর।

আরও পড়ুন: ৯৪ সালের গান নিয়ে বিতর্ক উসকে দিলেন করিশ্মা

তবে ওই ছবির জনপ্রিয়তার একটি বড় কারণ ছিল আর ডি বর্মনের মিউজিক। আজও ওই ছবির গান বলিউডপ্রেমীরা বার বার শোনেন। সব দিক থেকেই এই ছবি ছিল বলিউডের সবচেয়ে বড় প্রজেক্টগুলির একটি। সেই ছবিকেই নতুন করে উপহার দিতে চান রবি চোপড়ার ছেলে জুনো চোপড়া এবং বাসু ভাগনানির ছেলে জ্যাকি ভাগনানি।

সম্প্রতি জ্যাকি তাঁর টুইটার হ্যান্ডলে ঘোষণা করেছেন এই নতুন ছবির কথা। দেখে নিতে পারেন টুইটটি নীচের লিঙ্কে ক্লিক করে–

তবে এই রিমেকে এই সময়ের কোন কোন তারকাকে দেখা যাবে, সেই বিষয়ে কোনও তথ্য এখনও দেননি জ্যাকি অথবা জুনো। ছবিটি কে পরিচালনা করবেন, সেটাও এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে রিমেকের মুখ্য চরিত্রের কাস্টিং শুরু হয়ে গিয়েছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jackky bhagnani and juno chopra to remake the burning train

Next Story
রাতের ভূতের কমেডিতে ঘন হচ্ছে রোমান্সChuni Nirvik getting romantic during Holi in Star Jalsha Chuni Panna serial
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com