scorecardresearch

মা বৈষ্ণদেবীই ভরসা, বছরের শুরুতেই দেবী মায়ের দরজায় মাথা ঠুকলেন জ্যাকলিন

গতবছর থেকে বিতর্ক পিছু ছাড়েনি অভিনেত্রীর, রেহাই মেলেনি এখনও

মা বৈষ্ণদেবীই ভরসা, বছরের শুরুতেই দেবী মায়ের দরজায় মাথা ঠুকলেন জ্যাকলিন
জ্যাকলিন ফারনান্দেজ

একবছর চারটে ছবি কিন্তু একটাও সফলতা পায় নি। জ্যাকলিন ফার্নান্দেজকে বারবার প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছে গতবছর। বিতর্ক যেন তাঁর দরজায় কড়া নাড়তে একটুও পিছপা হয়নি। তাই তো এবার, সোজা ভগবানের দরজায় হাজির হলেন।

পরনে সাদা পাজামা, সোয়েটার এবং গলায় জয় মাতা দি লেখা উত্তরীয়, জ্যাকলিন গিয়েছিলেন বৈষ্ণদেবীর কাছে আশীর্বাদ নিতে। গতবছর একেবারেই সুখকর ছিল না জ্যাকলিনের পক্ষে। সুকেশ চন্দ্রশেখর মামলায় নাম জড়িয়েছে তাঁর। সেই কারণেই বারবার হাজিরা দিতে হয়েছে আদালতে। তাঁর সঙ্গে একটি ছবিও বক্স অফিসে লাভের মুখ দেখে নি। ভূত পুলিশ হোক অথবা, রামসেতু কিংবা বছর শেষে সার্কাস, একটি ছবিও কামাল করতে পারে নি।

এখন তাই একমাত্র ভগবানই ভরসা। মাথায় তিলক কেটে দেবীমূর্তির আশীর্বাদ নিলেন জ্যাকলিন। বেশ কিছু ছবি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেও তাকে সুকেশ মামলায় তলব করা হয়েছিল। তাই তাঁর এই সমস্যা থেকে রেহাই মেলেনি একেবারেই। তাঁর সঙ্গে নোরা ফতেহিও তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন।

আরও পড়ুন [ চলন্ত ট্রেনের দরজায় বসে কেরামতি! ‘রোল মডেল’ সোনু সুদকেই কড়া বার্তা রেলের ]

একটি ছবিও সফল হয়নি। শ্রীলঙ্কান সুন্দরীর নামে এখন অনেক অভিযোগ। গতবছরের পর আদৌ এইবছর কোনও ছবি তাঁর ঝুলিতে আসবে কিনা সেই নিয়েও দ্বন্দ্ব রয়েছে। তবে, নিজেকে যে উদ্ধার করতেই তিনি পৌঁছেছেন ভগবানের দরবারে একথা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jacqueline fernandez at vaishnadebi temple to seek blessings