scorecardresearch

চলন্ত ট্রেনের দরজায় বসে কেরামতি! ‘রোল মডেল’ সোনু সুদকেই কড়া বার্তা রেলের

চলন্ত ট্রেনে সোনু সুদের কর্মকাণ্ডে বিতর্কের ঝড়!

চলন্ত ট্রেনের দরজায় বসে কেরামতি! ‘রোল মডেল’ সোনু সুদকেই কড়া বার্তা রেলের

ট্রেনের সিঁড়িতে বসে ভ্রমণ! বলি অভিনেতা সোনু সুদকে ‘তিরস্কার’ করল উত্তর রেল। রেলের তরফে এক ট্যুইট বার্তায় লেখা হয়েছে, ‘ভারতের মানুষ আপনাকে রোল মডেল হিসেবে দেখে। আপনি এটা করবেন না। এতে মানুষের কাছে ভুল বার্তা পৌঁছাবে’।

অভিনেতাকে এমন কাজ করতে না করা হয়েছে রেলের পক্ষ থেকে। উত্তর রেলওয়ে বলেছে, এটা বিপজ্জনক প্রবণতা, এমন কাজ করবেন না। দেখে নিন রেলের তরফে কী বলা হয়েছে অভিনেতাকে।

টুইট বার্তায় বলা হয়েছে, “প্রিয়,সোনু সুদ, আপনি দেশ ও বিশ্বের লক্ষ লক্ষ মানুষের কাছে রোল মডেল। ট্রেনের সিঁড়িতে ভ্রমণ করা বিপজ্জনক এবং এই ধরনের ভিডিও আপনার ভক্তদের কাছে ভুল বার্তা পাঠাতে পারে। দয়া করে করবেন না এটা! মসৃণ এবং নিরাপদ যাত্রা উপভোগ করুন।”

আরও পড়ুন: [ বরফে ঢেকেছে কলকাতা! তিলোত্তমার এমন ছবি দেখে হতবাক নেটপাড়া ]

আসলে সোনু সুদ তাঁর টুইটারে এই যাত্রার ভিডিও শেয়ার করেছিলেন। এই ভিডিওটি ১৩ ডিসেম্বরের। এই ভিডিওতে দেখা যাবে কীভাবে ট্রেনের ফুটবোর্ডে বসে যাত্রা উপভোগ করছেন সোনু সুদ। সোনু সুদকে ট্রেনের দরজার কাছে বসে থাকতে দেখা যায়। এই ভিডিওতে, সোনু সুদ একটি কালো টি-শার্ট এবং ট্রাউজার পরে আছেন। ভিডিওটিতে ‘মুসাফির হুঁ ইয়ারুন’-এর ক্যাপশন দিয়েছেন সোনু সুদ। সেই সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বাজছে এই গানটি। হাওয়ায় চুল উড়িয়ে যাত্রা উপভোগ করতে দেখা যাচ্ছে অভিনেতা।  ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়ে যায়।

মুম্বই রেলওয়ে পুলিশ কমিশনারেটের তরফে এমন যাত্রা ‘বিপজ্জনক’ বলে সতর্ক করা হয়েছে এবং মানুষকে বাস্তব জীবনে ‘এই স্টান্ট’ না করার পরামর্শও দেওয়া হয়েছে। জিআরপি মুম্বই টুইট করেছে, “ফুটবোর্ডে ভ্রমণ করা সিনেমায় ‘বিনোদনের’ একটা মাধ্যম হতে পারে, বাস্তব জীবনে নয়! আসুন সমস্ত সুরক্ষাবিধি অনুসরণ করি এবং সকলকে ‘শুভ নববর্ষ’ নিশ্চিত করি।”

অতিমারী পরিস্থিতিতে অভিনেতা তাঁর জনহিতকর কাজের জন্য সংবাদ শিরোনামে আসেন। তিনি অভিবাসী শ্রমিকদের ঘরে ফেরানো থেকে অসহায় অনেক মানুষকে সেই পরিস্থতিতে সাহায্য করেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood slammed for travelling on footboard of train