বড় খবর

২০০ কোটি টাকার প্রতারকের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি! সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন

অক্টোবর মাসে একাধিকবার জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করে ইডি।

Jacqueline Fernandez, Bollywood, ED summoned Jacqueline Fernandez, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইডি, bengali news today, bollywood
জ্যাকলিন ফার্নান্ডেজ

মাসখানেক আগেই প্রতারণা মামলার সঙ্গে নাম জড়িয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। সেই সময় যদিও খুব একটা শোরগোল হয়নি। তবে এবার অভিনেত্রীর পুরনো এক ছবি নিয়ে বেজায় উত্তেজনা। কারণ, ওই ভাইরাল ছবিতে জ্যাকলিনকে যে ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে, তিনি ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় অভিযুক্ত। যে মামলার জিজ্ঞাসাবাদের জন্য এর আগে ডেকে পাঠানো হয়েছিল অভিনেত্রীকে।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম সুকেশ চন্দ্রশেখর। তাঁর সঙ্গেই সম্পর্কে ছিলেন জ্যাকলিন। এর আগে এমনটাই দাবি করেছিলেন সুকেশের আইনজীবী। তবে সেইসময়ে কোনওরকম মুখ খোলেননি জ্যাকলিন। কিন্তু এবার প্রকাশ্যে এসেছে জ্যাকলিন-সুকেশের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। যদিও ফটোতে ওই ব্যক্তির মুখ পরিস্কার দেখা যাচ্ছে না, তবে অনুমান তিনিই সুকেশ।

কী অভিযোগ সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে? জানা গিয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং এবং মালবেন্দ্র সিংকে প্রতারিত করে ২০০ কোটি টাকা আত্মস্যাৎ করেছেন সুকেশ এবং স্ত্রী লীনা পাল। যদিও এই খবর রটতেই, সুকেশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন জ্যাকলিন। কিন্তু ছবি তো বলছে অন্য কথা।

[আরও পড়ুন: ‘বিজয়ার পরে’ নিঃসঙ্গ মানুষের মন কেমনের গল্প নিয়ে আসছেন মীর-স্বস্তিকা]

কী দেখা যাচ্ছে ওই ছবিতে, যা নিয়ে এত শোরগোল? আয়নার সামনে দাঁড়িয়ে জ্যাকলিন ও সুকেশ। অভিনেত্রীর গালে চুমু এঁকে দিচ্ছেন প্রতারণা মামলায় অভিযুক্ত ব্যক্তি। আর সেই সঙ্গে জ্যাকলিনের মুখে সলজ্জ হাসি। সুকেশের মুখ অবশ্য তাতে অর্ধেক ধরা পড়েছে। যদিও ছবিতে ওই ব্যক্তি সুকেশ-ই কিনা, তা নিয়ে এখনও পর্যন্ত ধন্দ রয়েছে।

যে ছবি নিয়ে এত বিতর্ক, সেই ছবি নাকি চলতি বছরের এপ্রিল-জুন মাস নাগাদ তোলা। সুকেশ তখন অন্তর্বতীকালীন জামিন পেয়ে জেলের বাইরে ছিলেন। সেই সময়ে নাকি অভিনেত্রীর সঙ্গে তাঁর চার বার দেখাও হয়েছিল। গত অক্টোবর মাসেই ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় একাধিকবার জ্যাকলিনকে জেরা করে ইডি। সেই সময়ে অভিনেত্রীর তরফে দেওয়া বিবৃতিতে জানানো হয়, “জ্যাকলিনকে শুধুমাত্র মামলার সাক্ষী হিসেবে ডেকে পাঠানো হয়েছিল। অভিনেত্রী আশ্বাস দিয়েছেন, ভবিষ্যতেও তিনি তদন্তকারী সংস্থাকে সাহায্য করবেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jacqueline fernandezs photo with her alleged boyfriend sukesh chandrasekhar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com