বড় খবর

রোজ নতুন পোশাক পরার বিলাসিতা নেই এই স্টারকিডের

গ্ল্যামার দুনিয়াকেই পেশার জায়গা হিসেবে বেছে নিয়েছে জাহ্নবী। কিন্তু ইমেজ ধরে রেখেছে একেবারে পাশের বাড়ির মেয়ের। ইভেন্ট, আওয়ার্ড ফাংশন, পার্টি, যেখানে যেমনটা দরকার, মেজাজের সঙ্গে মানানসই পোশাক পরে নেন জাহ্নবী।

দেখনদারির যুগ! তার ওপর গ্ল্যামার জগতের উঠতি নায়িকা বলে কথা। ঠাটে বাঁটে থাকা তাকেই মানায়। বাকি গ্ল্যামার কুইনদের মতো  হাই হিল পরে ঠক ঠক আওয়াজ তুলে গাড়ির শোরুমের ফিতে কাটতে আসবেন তিনি, মানিয়ে যাবে দিব্যি। দেশের সব কাগজের পেজ থ্রি তে পরের দিনের তাঁর ইয়াব্বড় ছবি ছাপা হবে, ঠিক এরকম সব কিছুর জন্য মঞ্চ তৈরি ছিল। কিন্তু ছক ভাঙল মেয়েটা। বলছি বনি কাপুর আর শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর কথা।

গ্ল্যামার দুনিয়াকেই পেশার জায়গা হিসেবে বেছে নিয়েছে জাহ্নবী। কিন্তু ইমেজ ধরে রেখেছে একেবারে পাশের বাড়ির মেয়ের। ইভেন্ট, আওয়ার্ড ফাংশন, পার্টি, যেখানে যেমনটা দরকার, মেজাজের সঙ্গে মানানসই পোশাক পরে নেন জাহ্নবী। আর দিব্যি ক্যারিও করেন তা। তবে খামোখা দেখনদারিতে বিশ্বাস করেন না। এক এক টা পোশাক এক এক ইভেন্টে পরলেই পুরোন, এই ধ্যানধারণাতেই বিশ্বাসী বি-টাউনের সেলেবরা। কিন্তু শ্রীদেবি কন্যা কিন্তু ব্যাতিক্রম।

আরও পড়ুন, ‘সুশান্তকে ডেট কোরো না’, করিনার পরামর্শ ঘিরে বিতর্কের ঢেউ!

ইউথ আইকন হয়েও সে অনায়াসে নিজের সাক্ষাৎকারে বলে উঠতে পারে, “এক একটা পোশাক এক এক বারই পরব? এতটাও বড়লোক নই”! স্টিরিওটাইপ ভাঙ্গা নিয়ে আজকাল প্রায়শই নানা কথা চর্চায় থাকে। সেই হিসেবে জাহ্নবী কিন্তু স্টিরিওটাইপ ভেঙ্গেছেন নিঃসন্দেহে। স্টারকিড বলে জীবনে লড়াই কম, এই অভিযোগ যেমন থাকে তাঁদের বিরুদ্ধে, তাহলে এও স্বীকার করে নিতেই হয়েই, ভাবমূর্তি ধরে রাখার চাপকে কিন্তু বুড়ো আঙুল দেখিয়েছেন এই তরুণী। দিব্যি পোশাক রিপিট করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jahnabi on repeating cloathes

Next Story
২৪ ঘন্টায় সবথেকে জনপ্রিয় ‘দিল বেচারা’র ট্রেলার, ছাপিয়ে গেল ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’এর রেকর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com