বড় খবর

‘সুশান্তকে ডেট কোরো না’, করিনার পরামর্শ ঘিরে বিতর্কের ঢেউ!

না, সুশান্ত সিং রাজপুতের নাম উচ্চারণ করেননি বেবো। তবে কিনা সারা আলি খান যে ‘কেদারনাথ’ ছবিতে বড় পর্দায় প্রথম আত্মপ্রকাশ করেছিলেন, যার নায়ক ছিলেন সুশান্ত, এই তথ্য কারোর অজানা নয়।

kareena kapoor debate

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা নাড়া দিয়ে গিয়েছে গোটা বলিউডকে। স্বজনপোষণ নিয়ে বিতর্ক কার্যত বি-টাউনকে ভাগ করে দিয়েছে দুটো আলাদা শিবিরে। নেপোটিজমের বিপক্ষে মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত, প্রকাশ ঝা, শেখর কাপুর, মনোজ বাজপেয়ীর মতো ব্যক্তিত্ব। অন্যদিকে রাতারাতি স্বজনপোষণের ধ্বজাধারী তকমা পেয়েছেন করণ জোহার। একলাফে সোশ্যাল মিডিয়ায় অনুগামীর সংখ্যা কমেছে আলিয়া ভাট, সোনাম কাপুর, সোনাক্ষী সিনহাদের। এরই মধ্যে একাধিকবার আলোচনায় এসেছে করিনা কাপুরের একটি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপিং। সেই নিয়েই ফের দানা বাঁধছে বিতর্ক।

ব্যাপারখানা কী? জাতীয় টেলিভিশনের একটি চ্যাট শোয়ের ওই বিশেষ পর্বে অতিথি ছিলেন অমৃতা অরোরা এবং করিনা কাপুর। চ্যাট শোয়ের ‘ডাবল ট্রাবল’ রাউন্ডের নিয়ম অনুযায়ী অনুষ্ঠানে উপস্থিত অতিথিরাই একে অন্যকে প্রশ্ন করে থাকেন। অমৃতা করিনাকে প্রশ্ন করেন, স্বামী সইফের প্রথম পক্ষের কন্যা সারা আলি খানকে যে কোনো একটা পরামর্শ দিতে হলে কী দেবেন তিনি? উত্তরে করিনা কিঞ্চিৎ তাচ্ছিল্যের সঙ্গে বলে ওঠেন, “ডোন্ট ডেট ইওর ফার্স্ট হিরো।” এরপরই বেশ খানিকটা ইঙ্গিতপূর্ণ হেসে নেন অমৃতা আর করিনা দু’জনেই।

আরও পড়ুন, মৃত্যুর পর সামনে এল দিদিকে লেখা সুশান্তের চিঠি

না, সুশান্ত সিং রাজপুতের নাম উচ্চারণ করেননি বেবো। তবে কিনা সারা আলি খান যে ‘কেদারনাথ’ ছবিতেই ডেবু করেছিলেন, যার নায়ক ছিলেন সুশান্ত, এই তথ্য কারোর অজানা নয়। তবে জাতীয় একটি টেলিভিশন চ্যানেলে এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য কেন করলেন করিনা? প্রশ্ন তুলছেন সুশান্ত ভক্তেরা। করিনার মতো ‘পাবলিক ফিগার’-এর কাছ থেকে এতটা অসেংবেদনশীলতাই কি প্রত্যাশিত?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kareena kapoor adviced sara not to date sushant singh rajput

Next Story
প্রয়াত মিউজিক কম্পোজার এন্নিও মরিকোনে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com