বড় খবর

করণের বড় চমক! এবার ‘Mr. & Mrs. Mahi’ রাজকুমার-জাহ্নবী বলবে স্বপ্নপূরণের গল্প

ক্রিকেট নিয়ে সিনেমার গল্প। জানুন বিশদে।

Janhvi Kapoor, Rajkummar Rao, Mr And Mrs Mahi, Karan Johar, Bollywood, রাজকুমার রাও, জাহ্নবী কাপুর, করণ জোহর, মিস্টার অ্যান্ড মিসেস মাহি, ধর্মা প্রোডাকশনস, bengali news today
রাজকুমার রাও, জাহ্নবী কাপুর, করণ জোহর

সোমবার দুপুরেই জানান দিয়েছিলেন যে, বড়সড় চমক নিয়ে আসতে চলেছেন। তখন থেকেই অনুরাগীরা অপেক্ষায়, ধর্মা প্রোডাকশনের (Dharma Productions) তরফে কী ঘোষণা করতে চলেছেন করণ জোহর (Karan Johar)? শেষমেশ প্রকাশ্যে এল সেই খবর। রাজকুমার রাও (Rajkummar Rao) এবং জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor) নিয়ে নয়া সিনেমার ঘোষণা করে ফেললেন বলিউডের ডাকসাইটে পরিচালক-প্রযোজক। নাম- ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ (Mr And Mrs Mahi)।

টুইটারে একটি ছোট্ট ভিডিও টুইট করে সিনেমার নাম ও বিষয়বস্তু ভাঙলেন করণ। ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ এমন এক দাম্পত্যের গল্প যা কিনা স্বপ্নপূরণের গল্প বলে। ভিডিওয় ক্রিকেট টিমের নীল জার্সি ও বল দেখেই আন্দাজ করা যায় যে, সিনেমার গল্প ক্রিকেট নিয়ে। গল্পে রাজকুমারের নাম মহেন্দ্র এবং তাঁর স্ত্রী ভূমিকায় অভিনয় করবেন জাহ্নবী, যে চরিত্রের নাম মহিমা।

[আরও পড়ুন: ‘পাকিস্তানি শিল্পীরা ভারতে ফিরুক’, চাইছেন অরিজিৎ সিং]

প্রযোজনায় করণ জোহর। আর পরিচালকের আসনে থাকছেন শরণ শর্মা। যিনি এর আগে জাহ্নবীকে নিয়ে গুঞ্জন সাক্সেনায় কাজ করেছেন। যৌথভাবে ছবির গল্পও লিখেছেন তিনি। করণ টুইটে জানান, ” কখনও কখনও কোনও স্বপ্নপূরণ একা হয় না। ভীষণ উচ্ছ্বসিত এই সিনেমার জন্য।” কবে মুক্তি পাবে? প্রযোজক জানালেন, আমাগী বছর অর্থাৎ ২০২২ সালে অক্টোবর মাসের ৭ তারিখে প্রেক্ষাগৃহে আসছে এই ছবি।

প্রসঙ্গত, এর আগেও রাজকুমার এবং জাহ্নবী জুটি বেঁধেছেন ‘রুহি’ ছবিতে। এবার করণের হাত ধরে ফের একবার সিনেপর্দায় ধরা দিতে চলেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Janhvi kapoor and rajkummar rao to star in mr and mrs mahi

Next Story
‘জোনাস’ পদবী বাদ! ডিভোর্স হচ্ছে নিক-প্রিয়াঙ্কার? মুখ খুললেন অভিনেত্রীর মাNick-Priyanka, Nick-Priyanka divorce rumor, Priyanka Chopra, Nick Jonas, Madhu Chopra, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, নিক-প্রিয়াঙ্কা, মধু চোপড়া, bollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com