scorecardresearch

বড় খবর

‘এক ফুল দো মালি..!’, এক ব্যক্তির প্রেমে দুই ‘কাপুর-বোন’ জাহ্নবী-খুশি

কেলোর কীর্তি!

‘এক ফুল দো মালি..!’, এক ব্যক্তির প্রেমে দুই ‘কাপুর-বোন’ জাহ্নবী-খুশি
এ কী বললেন জাহ্নবী কাপুর?

সিনেপর্দায় আসার পর থেকেই শ্রীদেবী-কন্যাকে নিয়ে টিনসেল টাউনে হইচই কম নয়! তাঁর ব্যক্তিগতজীবন নিয়েও বেজায় কৌতূহল অনুরাগীদের। কার সঙ্গে প্রেম করছেন জাহ্নবী কাপুর? অনেকেই মনেই এই প্রশ্ন। নায়িকার সঙ্গে অনেকের প্রেমের গুঞ্জন-ই শোনা যায়। উপরন্তু সম্প্রতি একই সপ্তাহে দুই প্রাক্তনের সঙ্গে জাহ্নবীকে দেখা গিয়েছে। কিন্তু নিজের প্রেমের সম্পর্ক নিয়ে নায়িকা বলছেন অন্যকথা। যা বিস্ফোরক বললেও অত্যুক্তি নয়!

উল্লেখ্য, মিলির প্রচারে এখন বেজায় ব্যস্ত বনি ও শ্রীদেবীর মেয়ে। সেই প্রচারের মাঝেই ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এক গোপন কথা ফাঁস করলেন জাহ্নবী কাপুর। বোন খুশি আর তিনি নাকি একই ব্যক্তির প্রেমে পড়েছিলেন। যা শুনে অতি উৎসুক কৌতূহলিদের মন্তব্য, ‘কী কেলেঙ্কারি কাণ্ড!’

[আরও পড়ুন: ‘মিঠুনদাকে আনার বাজেট নেই…’, কীসের ঈঙ্গিত দিলেন দেব?]

ঠিক কী বলেছেন জাহ্নবী কাপুর? এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল যে, নিজের সম্পর্কে সবথেকে খারাপ কী শুনেছেন তিনি? সেইসময়েই জাহ্নবী বলেন, “সম্প্রতি এক সংবাদমাধ্যমে লেখা হয়েছিল যে, আমি আমার ছোটবেলার প্রিয় বন্ধু অক্ষত রঞ্জনের সঙ্গে প্রেম করছি। আর আমাদের সম্পর্কে ভাঙন ধরার পর নাকি এখন আমার বোন খুশি ওর সঙ্গে প্রেম করছে।” সত্যিই কি তাই?

এবার ধোঁয়াশা সরিয়ে জাহ্নবী বলেন, “খুশি বা আমি কেউই অক্ষতের সঙ্গে কোনওদিন প্রেম করিনি। আমার যখন শিশু ছিলাম, তখন থেকে অক্ষত আমাদের প্রিয় বন্ধু।” শুধু তাই নয়, সম্প্রতি আরেক বন্ধু অরহান আওত্রামানির সঙ্গেও জাহ্নবী কাপুরের নাম জুড়ে দেওয়া হয়। কিন্তু সেই সম্পর্কের গুঞ্জনও উড়িয়ে দিয়ে অভিনেত্রীর উত্তর, “আরে আমি এখনও সিঙ্গল।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Janhvi kapoor on rumors about she and sister khushi kapoor dated the same person