scorecardresearch

বড় খবর

শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যবার্ষিকী: প্রতিদিন মা’কে মনে পড়ে জাহ্নবীর

৫৪ বছর বয়সে প্রয়াত হন শ্রীদেবী। ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি, দুবাইয়ের হোটেলের বাথটবে অ্যাক্সিডেন্টালি ডুবে মৃত্যু হয় বনি পত্নীর।

শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যবার্ষিকী: প্রতিদিন মা’কে মনে পড়ে জাহ্নবীর
শ্রীদেবী'র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। ফোটো- জাহ্নবী কাপুরের ইনস্টাগ্রাম

সোমবার অভিনেত্রী জাহ্নবী কাপুর, শ্রীদেবীকে স্মরণ করে সোশাল মিডিয়ায় হৃদয়বিদারক বার্তা দিলেন। ধড়ক অভিনেত্রী একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন। সোফায় মা’কে জড়িয়ে ধরে আছেন জাহ্নবী। ”প্রত্যেকদিন মিস করি”, ছবির ক্যাপশনে লিখেছেন জাহ্নবী।

৫৪ বছর বয়সে প্রয়াত হন শ্রীদেবী। ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি, দুবাইয়ের হোটেলের বাথটবে অ্যাক্সিডেন্টালি ডুবে মৃত্যু হয় বনি পত্নীর। তাঁর আকস্মিক প্রয়াণে আত্মীয়-পরিজন, বন্ধু প্রত্যেককে শোকস্তব্ধ হয়ে যায়।

 

View this post on Instagram

 

Miss you everyday

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

আরও পড়ুন, জয়ললিতা নাকি কঙ্গনা! চেনা মুশকিল

আশি ও নব্বই দশকের কমার্শিয়াল সিনেমার দুনিয়ায় দাপিয়ে বেড়িয়েছেন শ্রীদেবী। প্রায় পাঁচ দশক তিনি ইন্ডাস্ট্রি শাসন করেছেন। ১৯৭৫ সালে ‘জুলি’ ছবিতে শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করেন এবং তারপরে দক্ষিণী দুনিয়ায় বিরাজ করেছেন হিরোইন হয়ে। মিনদাম কোকিলা, মুন্দ্রাম পিরাই, সিগাপ্পু রোজাকাল-এর মতো ছবির মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

বলিউডেও তাঁর বিজয় পতাকা অক্ষত থেকেছে বহুকাল। ১৯৭৮ সালে ষোলভা শাওন ছবিতে শ্রীদেবীর যাত্রাপথ শুরু। এরপর একে একে হিম্মতওয়ালা, মাওয়ালি, তোফা, মিস্টার ইন্ডিয়া, চাঁদনি, লমহে, নাগিনা এবং খুদা গাওয়া-র মতো ছবি করেছেন।

আরও পড়ুন, ঘুরতে গিয়ে স্কাইডাইভিং মধুমিতার, ভাইরাল ভিডিও

২০১৮ সালে মুক্তি পায় শ্রীদেবী অভিনীত শেষ ছবি মম। এই ছবির জন্য মৃত্যু পরবর্তী জাতীয় পুরস্কারে সম্মানিত হন তিনি। প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের এই সুপারস্টার। জাহ্নবী ও খুশি, দুই কন্যাসন্তান রয়েছে তাদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Janhvi kapoor remembered sridevi at her 2nd death anniversary