scorecardresearch

জয়া বচ্চন নেগেটিভ তবে করোনা আক্রান্ত ঐশ্বর্য ও ছোট্ট আরাধ্যা

অভিনেতা জয়া বচ্চনের করোনা রিপোর্ট নেগেটিভ হলেও আক্রান্ত ঐশ্বর্য-আরাধ্যা। তবে বচ্চনদের বাড়ি সংক্রমিত জোন এবং সমস্ত সদস্যকে ১৪দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে

জয়া বচ্চন নেগেটিভ তবে করোনা আক্রান্ত ঐশ্বর্য ও ছোট্ট আরাধ্যা

মুম্বইয়ের মেয়র কিশোরি পেডনেকর রবিবার জানিয়েছেন অভিনেতা জয়া বচ্চনের করোনা রিপোর্ট নেগেটিভ। একটি বিবৃতিতে মেয়র জানান, অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন করোনা আক্রান্ত এবং হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে করোনায় আক্রান্ত হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা বচ্চন।

মহারাষ্ট্রের স্বাস্থ্য মন্ত্রী রাজেশ টোপ টুইটারে লিখেছেন, ‘শ্রীমতী ঐশ্বর্য রাই বচ্চন ও কন্যা আরাধ্যা বচ্চনের কোভিড ১৯ ধরা পড়েছে। কিন্তু জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ। বচ্চন পরিবারের দ্রুত সুস্থতা কামনা করি।”

গতকাল টুইট করে করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। বচ্চন পরিবারের আতঙ্ক যেন থামছেই না, এবারে ঐশ্বর্য এবং অভিষেক-ঐশ্বর্যর মেয়ে আরাধ্যার করোনা ধরা পড়ল। মেয়র জানিয়েছেন, বচ্চনদের বাড়ি সংক্রমিত জোন এবং সমস্ত সদস্যকে ১৪দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।

আরও পড়ুন, অমিতাভ-অভিষেকের অবস্থা ‘স্থিতিশীল’, স্যানিটাইজ করা হচ্ছে বাংলো

শনিবার অমিতাভ ও অভিষেকের করোনা ধরা পড়ার পরেই বাড়িক সকল সদস্যদের সোয়্যাব টেস্ট করা হয়েছে। তারপরেই জানা গেল অমিতাভ নাতনি আরাধ্যাও করোনা পজিটিভ। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে বিগ বিকে। টুইট করে কোভিড পজিটিভ হওয়ার কথা নিজেই জানিয়েছেন তিনি।

দেশে করোনা পরিস্থিত ক্রমশ জটিল হচ্ছে। দৈনিক সংক্রমণ বৃদ্ধির নিরিখে ফের রেকর্ড। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা সংক্রমিত ২৮,৬৩৭ জন। যা এখনও পর্যন্ত সর্বাধিক। স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুসারে, এ দেশে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা প্রায় ৮ লক্ষ। বর্তমানে ভারতে করোনা পজিটিভ রয়েছেন ৮ লাখ ৪৯ হাজার ৫৫৩ জন। তবে এখনও পর্যন্ত করোনাকোভিড রোগীর চেয়ে সংক্রমণ থেকে সুস্থ হওয়ার হারই বেশি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aya bachchan and aishwarya rai bachchan amitabh bachchans granddaughter aaradhya bachchan tested negative for coronavirus