scorecardresearch

বড় খবর

‘জয়েশভাই জোরদার’-এ গুজরাটি বেশে রণবীর সিং, প্রকাশ্যে ফার্স্ট লুক

গুজরাটি ছেলের চরিত্রে রণবীর। ‘জয়েশভাই জোরদার’-এর ফার্স্ট লুকে নতুন চ্যালেঞ্জের আভাস দিলেন অভিনেতা। চরিত্রের খাতিরে নিজের ওজনও কমিয়েছেন রণবীর সিং।

‘জয়েশভাই জোরদার’-এ গুজরাটি বেশে রণবীর সিং, প্রকাশ্যে ফার্স্ট লুক
‘জয়েশভাই জোরদার’-লুকে রণবীর সিং।

একের পর এক ছবির লুকে দর্শকদের তাক লাগিয়ে দিচ্ছেন রণবীর সিং। প্রতিটা চরিত্রের জন্য নিজেকে ভেঙে গড়ে নিচ্ছেন তিনি। ভারতীয় স্কিপার কপিল দেবের ভূমিকায় ৮৩ ছবিতে ফ্যানেদের অবাক করেছেন তিনি, এবারে প্রকাশ্যে এল তাঁর পরবর্তী ছবি ‘জয়েশভাই জোরদার’-এর লুক। যশ রাজের ছবির প্রথম ঝলকেই ফ্যানেদের বোল্ড আউট করলেন রণবীর। মনে হচ্ছে, বলিউডের জন্য নয়া ট্রেন্ড সেট করছেন তিনি।

ছবিতে গুজরাটি ছেলের চরিত্রে রণবীর। ‘জয়েশভাই জোরদার’-এর ফার্স্ট লুকে নতুন চ্যালেঞ্জের আভাস দিলেন অভিনেতা। চরিত্রের খাতিরে নিজের ওজনও কমিয়েছেন রণবীর সিং। গোঁফ, পোশাক এবং চুলের স্টাইল- তাঁকে একজন সরল গুজরাটি মানুষের লুক দিয়েছে। পিছনে কিছু মহিলা দাঁড়িয়ে রয়েছেন যাদের মুখ ঘোমটায় ঢাকা। ছবির টিমের কথা অনুযায়ী, জয়েশভাই (রণবীরের চরিত্র) মহিলাদের রক্ষা করে এবং তাদের স্বনির্ভরতার জন্য কাজ করে।

আরও পড়ুন, বিয়ে থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক, অকপট পরমব্রত

Here is Ranveer Singh’s first look from Jayeshbhai Jordaar:

ranveer
‘জয়েশভাই জোরদার’-ছবিতে জয়েশভাইয়ের চরিত্রে রণবীর।

নিজের চরিত্র নিয়ে রণবীর একটি বিবৃতিতে বলেন, ”চার্লি চ্যাপলিন একবার বলেছিলেন, ‘সত্যি হাসাতে হলে, তোমাকে নিজের কষ্ট নিয়েও মজা করতে হবে এবং ব্যথা সঙ্গে নিজেই কাজ করতে হবে।’ জয়েশভাই একজন সাধারণ মানুষ, যে পরিস্থিতিতে পড়ে অসাধারণ কিছু একটা করে ফেলে। সংবেদনশীল ও আবেগপ্রবণ এক মানুষ। পুরুষতান্ত্রিক আদর্শ, অনুশীলন এবং মতবাদে প্রতিষ্ঠিত এই সমাজে পুরুষ ও মহিলার সহাবস্থানে বিশ্বাসী সে।”

আরও পড়ুন, ইন্ডিয়ান আইডল: অনু মালিকের পরিবর্তে এলেন হিমেশ রেশমিয়াঁ

রণবীর আরও বলেন, ”জয়েশভাই আমার জন্য একটা চ্যালেঞ্জ। চরিত্রটা করার জন্য আমাকে নিজেকে ভাঙতে হয়েছে। এ ধরনের চরিত্রায়ন আমার কাছে আগে কখনও আসেনি।”

নবাগত লেখক-পরিচালক দিব্যাঙ্গ ঠাকর। পরিচালককে নিয়ে রণবীর বললেন, ”দিব্যাঙ্গর লেখা চিত্রনাট্য দর্শককে হাসাবে, আনন্দ দেবে।” অন্যদিকে মহেশ শর্মার প্রযোজনায় কবীর খানের স্পোর্টস ড্রামা ৮৩-এ কাজ করছেন রণবীর। ২০২০-র ১০ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jayeshbhai jordaar first look ranveer singhs gujarati avatar