scorecardresearch

বড় খবর

মধ্যরাতে রাজের সারপ্রাইজ, শুভশ্রীর জন্মদিনে স্পেশ্যাল শুভেচ্ছাবার্তা মিমি-নুসরতেরও

শুভশ্রীর জন্মদিনে মাঝরাতে রাজের অভিনব সারপ্রাইজ! দেখুন।

মধ্যরাতে রাজের সারপ্রাইজ, শুভশ্রীর জন্মদিনে স্পেশ্যাল শুভেচ্ছাবার্তা মিমি-নুসরতেরও
শুভশ্রীর জন্মদিনে বিশেষ আয়োজন রাজের

গৃহিণীর জন্মদিন বলে কথা, চমকে দেওয়ার মতো আয়োজন থাকবে না, তাও আবার হয় নাকি? শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের (Subhashree Ganguly) জন্মদিনের আগের রাতে তাই বিশেষ সারপ্রাইজ দিলেন রাজ চক্রবর্তী। কেক, মোমবাতি, ফুল সাজিয়ে জন্মদিনে শুভেচ্ছা জানালেন স্ত্রীকে। সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন রাজ। ইন্ডাস্ট্রির সহকর্মীরাও অভিনেত্রীকে ভরিয়ে দিলেন আদরে।

বুধবার গভীর রাতে আনা হল ২টো কেক। একটা চকোলেট আরেকটা শুভশ্রীর প্রিয় রেড ভেলভেট। মোমবাতিতে ফু দিয়ে কেক কাটলেন নায়িকা। স্বামীর মুখে তুলে দিলেন সেই কেক। অন্যদিকে শুভশ্রীকেও কেক খাইয়ে দিলেন রাজ। উপস্থিত ছিলেন অভিনেত্রীর দাদারাও। সকলের মুখে কেক তুলে দিলেন বার্থডে গার্ল শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এমন বিশেষ আয়োজনের জন্য শেষপাতে সকলকে ধন্যবাদ জানাতেও ভুললেন না অভিনেত্রী।

সেই মিষ্টি ভিডিও শেয়ার করে রাজ চক্রবর্তী লিখলেন, “শুভ জন্মদিন আমার ভালবাসা।” পাল্টা কমেন্টে শুভশ্রী উত্তর, “তোমাকে ভালবাসি মাম্মা..।” তবে রাতপার্টিতে কোথাও ইউভানকে দেখা গেল না। আরবানায় রাজ-শুভশ্রীর বিলাসবহুল ফ্ল্যাটেই মধ্যরাতে পালন করা হল অভিনেত্রীর জন্মদিন।

টলিপাড়ার সব বন্ধুরা যেমন মিমি চক্রবর্তী, নুসরত জাহান, পার্ণো মিত্ররাও শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রীকে। সকলের শুভেচ্ছাবার্তার ছবি স্ক্রিনশট দিয়ে শেয়ার করেছেন নায়িকা। উল্লেখ্য, সেখানে নজর কাড়ল মিমি চক্রবর্তীর অভিনব শুভেচ্ছা। পুজোয় দশমীর সাজে ইউভানকে কোলে নেওয়া শুভশ্রীর এক মিষ্টি ছবি পোস্ট করে মিমি লিখেছেন,শুভেচ্ছা জানানোর জন্য এর থেকে আর ভাল ছবি খুঁজে পেলাম না। শুভ জন্মদিন শুভশ্রী। ভালবাসা আর আলো। মিমির এই পোস্ট শেয়ার করে তাঁকে পাল্টা ধন্যবাদ জানালেন রাজ-ঘরণি।

[আরও পড়ুন: টলিপাড়ায় জগদ্ধাত্রী পুজো, অরিন্দম শীল-দেবলীনা কুমারের বাড়িতে তারকা সমাগম, দেখুন]

অন্যদিকে, নায়িকার এক সাদাকালো ছবি শেয়ার করে উইশ করলেন নুসরতও। সবমিলিয়ে জমজমাট শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Subhashree ganguly birthday raj chakraborty surprised mimi nusrat wishes her