scorecardresearch

বড় খবর

জিৎ-মোহনার ‘পিডিএ’! চুম্বনের ছবিতে উচ্ছ্বাস সোশাল মিডিয়ায়

২০১১ সালে বিয়ে করেছিলেন অভিনেতা জিৎ ও মোহনা। তাদের একটি মেয়েও রয়েছে। অথচ এত বছরের বিবাহিত জীবনে কখনই নিজেদের সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আনেননি দু’জনে।

jeet
জিৎ-মোহনার বিবাহবার্ষিকী। ফোটো- জিতের ইনস্টাগ্রাম

বিয়ের নয় বছর অতিক্রান্ত, কিন্তু কোনওদিনই তাদের প্রকাশ্যে একে অপরের সঙ্গে এভাবে দেখা যায়নি। বিবাহবার্ষিকীতে যেন রাস্তাটা একটু বদলেই ফেললেন অভিনেতা জিৎ। স্ত্রী মোহনার সঙ্গে চুম্বনরত ছবি পোস্ট করলেন সোশাল মিডিয়ায়। ক্যাপশনে লিখলেন, ”মাঝে মধ্যে একটু পিডিএ করতে হয়।”

২০১১ সালে বিয়ে করেছিলেন অভিনেতা জিৎ ও মোহনা। তাদের একটি মেয়েও রয়েছে। অথচ এত বছরের বিবাহিত জীবনে কখনই নিজেদের সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আনেননি দু’জনে। সম্প্রতি বিয়ের বর্ষপূর্তিতে খোলা আকাশের নীচে নিজেদের ছবি শেয়ার করেন জিৎ।

 

View this post on Instagram

 

Learnt… PDA kabhi kabhi zaruri hota hai… Happy anniversary my love.

A post shared by Jeet (@jeet30) on

//www.instagram.com/embed.js

আরও পড়ুন, সম্ভাবনাময় সমকামী প্রেমের গল্প ‘শির কোরমা’

জিতের ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে টলিউডের প্রথম সারির তারকারা শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে। আবির চট্টোপাধ্যায়, রুক্মিণী মৈত্র, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী-কে নেই তালিকায়। প্রত্যেকেই যন্ত সহকারে প্রত্যুত্তরও দিয়েছেন অভিনেতা-প্রযোজক।

তবে পাভেলের পরিচালনায় প্রথমবার নতুন পথে চলেছেন জিৎ। কিগান মান্ডির মতো ডি-গ্ল্যাম চরিত্রে অভিনয় করেছেন। প্রচারের ধরন বদলে মেট্রোয় সাধারণ মানুষের সঙ্গে সফর করেছেন। কিন্তু বক্স অফিসে তার ফল পাননি তিনি। ব্যবসা করেনি এ ছবি। জিৎ নিজেও মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন। কিন্তু পরিবার ও ফ্যানেদের কখনও নিরাশ করেন না অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jeet shares a romantic picture with his wife